মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
spot_img
Homeছাতকছাতক শহরে একই রাতে ৩বাসায় দুর্ধর্ষ চুরি

ছাতক শহরে একই রাতে ৩বাসায় দুর্ধর্ষ চুরি

ছাতক শহরে সোমবার ২৬ফেব্রুয়ারি রাতে পৃথক দু’টি বাসায় দুর্ধর্ষ চুরি ও অপর একটি বাসায় চুরির ব্যার্থ প্রচেষ্ঠা চালিয়েছে সংঘবদ্ধ চোরচক্র। এব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

 

জানা যায়, শহরের মধ্যবাজারে আলহাজ্ব ডাক্তার গোলাম মন্তকার দারুস সালাম বাসভবনের দু’তলার একটি জানালার গ্রীল কেটে ভেতরে প্রবেশ করে নগদ দেড়লাখ টাকা, ১০ভরি ওজনের স্বর্ণালংকার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাজকুর পাবেল ও ফাহমিদা সুমির নামীয় চেকবই সহ প্রায় ৭লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। চোরেরা বাসার নীচ তলার অফিসে প্রবেশ করে মালামাল তছনছ করে ব্যবসায়িক কাগজ-পত্র নিয়ে যায়।

 

এ ঘটনায় মঙ্গলবার সকালে আতিকুর রহমান বাদি হয়ে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। থানার এসআই শাহিন আহমদসহ পৌর কাউন্সিলর ও বাজার পরিচালনা কমিটির নেতৃবৃন্দ সকালেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

একই রাতে এর পার্শ্ববর্তি দেওয়ান কমপ্লেক্সের ৩য় তলায় ব্যবসায়ি ফখরুল আলমের বাসার জানালার গ্রীল বাঁকা করে জানালার পাশে ঝুলিয়ে রাখা একটি ব্যাগ নিয়ে যায়। ব্যাগের মধ্যে দোকানের চাবি, নগদ প্রায় ৪০হাজার টাকা, ফ্ল্যাক্সি ও বিকাশ এজেন্টের সিমসহ ৭টি মোবাইল সেট নিয়ে যায়।

 

এব্যাপারে ফখরুল আলম ফ্ল্যাক্সি ও বিকাশ কোম্পানীর সাথে যোগাযোগ করা হয়েছে জানিয়ে বলেন, ঘটনার ব্যাপারে থানায় জিডি করার প্রস্তুতি নিচ্ছেন। একই রাতে শহরের বাগবাড়ি এলাকার ব্যবসায়ি রবীন্দ্র কুমার দাসের বাসায় চুরির ব্যর্থ চেষ্ঠা চালায় চোরেরা। এসময় বাসার গ্রীল ও অন্যান্য মালামাল ক্ষতিগ্রস্থ করে। এব্যাপারে ছাতক থানা পুলিশ একটি বাসায় চুরির স্বীকার করেছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments