মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
spot_img
Homeছাতকছাতকে সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

ছাতকে সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

ছাতকে সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। সোমবার ৫ফেব্রুয়ারি উপজেলার সিংচাপইড় ইউনিয়নের সিরাজগঞ্জ বাজারস্থ সামাজিক সংগঠন ইউনিটি ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে ও সিংচাপইড় এলিভেন স্টার ক্রিকেট ক্লাবের সার্বিক সহযোগিতায় বাজার সংলগ্ন মাঠে এ টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

 

খেলা পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান সাঈদের পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী সভায় বক্তব্য রাখেন, সিংচাপইড় ইউপি প্যানেল চেয়ারম্যান মোফাজ্জল হোসেন, তরুণ সমাজসেবী আবদুর রহমান, রাসেল আহমদ, সাংবাদিক হেলাল আহমদ, দক্ষিণ ছাতক যুব উন্নয়ন সমিতির সভাপতি ফখরুল হোসেন, সিংচাপইড় এলিভেন স্টার ক্রিকেট ক্লাবের সাবেক সহ-সভাপতি এমরান আহমদ, সাবেক খেলোয়ার আকতার হোসেন সুমন, ব্যবসায়ি খলিলুর রহমান (মাছুম) ও যুব সংগঠক মো. জাকারিয়া।

 

শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন, খেলোয়ার ইমন আহমদ। এসময় সাবেক ফুটবলার আবদুল হক, ব্যবসায়ি মাখন মালাকার, শাহজাহান, বাবুল আহমদ, খেলা পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ সাজুর আহমদসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন। সভাশেষে স্ট্যাম্পে বল ছুড়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। উদ্বোধনী ম্যাচে গোল্ডেনফার্স্ট ক্রিকেটক্লাব রাউলীর মুখোমুখি হয় সিক্সস্টার ক্রিকেটক্লাব সিংচাপইড়। এতে গোল্ডেনফার্স্ট ক্রিকেটক্লাব ৩৫ রানের ব্যবধানে জয় লাভ করে। গোল্ডেন ফাস্ট ক্রিকেটক্লাবের পক্ষে সর্বোচ্চ ৫০রান সংগ্রহ করেন মিজানুর রহমান ও সর্বোচ্চ ৩উইকেট সংগ্রহ করেন এনামুল হক। সিক্সস্টার ক্রিকেটক্লাবের পক্ষে সর্বোচ্চ ২৯রান সংগ্রহ করেন পাবেল আহমদ ও সর্বোচ্চ ১টি করে উইকেট সংগ্রহ করেন পারভেজ আহমদ ও পাবেল আহমদ। গোল্টেনফার্স্ট ক্রিকেটক্লাবে যারা খেলেছেন, মো. হোসাইন, মিজানুর রহমান, এনামুল হক, রুমেল আহমদ, সুমন আহমদ, ইমন আহমদ ও মো. রাজু। সিক্স স্টার ক্রিকেট ক্লাবে যারা খেলেছেন, পারভেজ আহমদ, পাবেল আহমদ, সাজুর আহমদ, হোসেন আলী, ইকবাল হোসেন ও নুরুল হোসেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments