শনিবার, জানুয়ারী 22, 2022
শনিবার, জানুয়ারী 22, 2022
শনিবার, জানুয়ারী 22, 2022
spot_img
Homeকুমিল্লাকুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-৩

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-৩

কুমিল্লায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। আজ শনিবার (১০ মার্চ) দপুরের পর দাউদকান্দি উপজেলার গৌরীপুর গোমতা স্কুলের সামনে ও নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের বদরপুর গ্রামে এসব দুর্ঘটনা ঘটে।

 

জানাগেছে, কুমিল্লা বুড়িচং উপজেলার ভারেল্লা দক্ষিন ইউনিয়নের এতবারপুর ভূইয়া বাড়ীর বিশিষ্ট শিল্পপতি ফরিদ ভূঁইয়ার ছেলে নাছির উদ্দিন ইমনের (২০) ও তার কার চালক একই উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের কংশনগর কামলা বাড়ীর হরমুজ মিয়ার ছেলে মোঃ রনি (২৩) শনিবার দুপুর ২ টায় দাউদকান্দি উপজেলার গৌরীপুর গোমতা স্কুলের সামনে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মর্মান্তিক এক দুর্ঘটনায় নিহত হয়। ঢাকা শাহজালাল বিমানবন্দর থেকে ফেরার পথে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের মাঝখানে ডিভাইডারে আঘাত করলে গাড়ীতে থাকা দুজনে ছিটকে পড়ে মহাসড়কে। গুরুতর আহত দুজনকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। নিহত ইমন কুমিল্লা সেনানীবাসস্থ ইস্পাহানী পাবলিক স্কুল এন্ড কলেজের ২য় বর্ষের ছাত্র। দুর্ঘটনা নিহত ইমন ও রনির বাড়ীতে চলছিলো শোকের মাতম।

 

এদিকে, জেলার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের বদরপুর গ্রামের সিএসজিচালিত অটোরিক্সা ও মাটি বহনকারী একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে সিএসজিচালিত অটোরিক্সার চালক নিহত হয়। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় নাঙ্গলকোট-বক্সগঞ্জ আঞ্চলিক সড়কের বদরপুর গ্রামের বাঁকে নাঙ্গলকোটগামী সিএসজিচালিত অটোরিক্সাকে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএসজিচালিত অটোরিক্সার চালক মো. শাহাদাত হোসেন নিহত হয়। নিহত চালকের বাড়ী উপজেলার পরকরা গ্রামে। সে ওই গ্রামের মো. শাহাজাহনের ছেলে। শাহাদাতের মৃত্যুতে তাঁর পরবিার ও গ্রামজুড়ে শোকের মাতম চলছে।

 

নাঙ্গলকোট থানার উপপরিদর্শক (এসআই) মো. আমিনুল হক জানান, দূর্ঘটনার খবর পেয়ে দুর্ঘটনাকবলিত সিএসজিচালিত অটোরিক্সা ও একটি ট্রাক্টরটি আটক করে থানায় নিয়ে এসেছি। নিহতের মরদেহ তাঁর পরিবারের লোকজন নিয়ে গিয়ে দাফন করেছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments