সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
spot_img
Homeগাইবান্ধাবাস-নসিমনের সংঘর্ষে নিহত ৩, আহত ১২

বাস-নসিমনের সংঘর্ষে নিহত ৩, আহত ১২

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় একটি যাত্রীবাহী বাস ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ১২ জন। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে পলাশবাড়ি এলাকার দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গোবিন্দগঞ্জ উপজেলার রুদ্রনগর গ্রামের রাজু, জাকির ও খসরু। তারা সবাই রাজমিস্ত্রির কাজ করতেন।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল আলম জানান, গাইবান্ধাগামী একটি নসিমনের সাথে বগুড়াগামী একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নসিমনের তিনজন যাত্রী মারা যায় এবং ১২ জন আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটিকে আটক করা হলেও চালক পলাতক রয়েছে।

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত
গাইবান্ধা: গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার ভোরে পলাশবাড়ী উপজেলার জুনদহ এলাকায় ও সকালে সদর উপজেলার হাসেম বাজার এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- সাধন কুমার দাশ ও ছামছুজ্জামান।

নিহত সাধন ট্রাকের হেলপার। সে বগুড়া জেলার চাটমহা হরিপুর গ্রামের মৃত গৌর চন্দ্র দাসের ছেলে। এদিকে ছামছুজ্জামান পেশায় একজন অটোরিকশা চালক। তার বাড়ি সদর উপজেলার কদমতলী এলাকায়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, ভোরে জুনদহ এলাকায় রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী আলু বোঝাই একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় কুষ্টিয়াগামী অপর একটি ট্রাক। এতে আলু বোঝাই ট্রাকের হেলপার সাধন রাস্তায় ছিটকে পড়লে অপর ট্রাকটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে, সকালে সদর উপজেলার হাসেম বাজার এলাকায় একটি মাইক্রোবাসের সঙ্গে ব্যাটারি চালিত একটি অটোরিকশার মুখামুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা চালক ছামছুজ্জামান মারা যান।

ঘাতক মাইক্রোবাসটি আটক করা হয়েছে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments