শনিবার, জানুয়ারী 22, 2022
শনিবার, জানুয়ারী 22, 2022
শনিবার, জানুয়ারী 22, 2022
spot_img
Homeকুমিল্লালাকসামে ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স এসোসিয়শনের ইফতার মাহফিল ও আলোচনা সভা

লাকসামে ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স এসোসিয়শনের ইফতার মাহফিল ও আলোচনা সভা

কুমিল্লার লাকসামে আজ মঙ্গলবার বিকেলে শহরের স্থানীয় একটি চাইনীজ রেষ্টুরেন্টে লাকসাম ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স এসোসিয়শনের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
লাকসাম ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স এসোসিয়শনের সভাপতি আলহাজ্ব আবদুল কাদের (বাবুল) এর সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন- লাকসাম দৌলতগঞ্জ ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির কামাল, বিশেষ অতিথি ছিলেন- স্থানীয় সংসদ সদস্য মহোদয়ের একান্ত সচিব মোঃ মনিরুল ইসলাম রতন, এসোসিয়শনের সাবেক সভাপতি মোঃ আহসান হাবিব মজুমদার, মোঃ আবুল কালাম আজাদ।

 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- লাকসাম ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স এসোসিয়শনের সহ-সভাপতি আবু নোমান মুহাম্মদ ইয়াকুব আলী, আবদুস সাত্তার মেম্বার, সাধারণ সম্পাদক মোঃ সফিকুর রহমান সফি,খন্দকার আবু তাহের, আমান উল্লাহ আমান, মহিনউদ্দিন, মনিরুজ্জামান রতন, ফারুক আহমেদ, দাউদ ইসলাম, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ ইমরান হোসেন মিলন। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন দৌলতগঞ্জ বাজার দিঘীরপাড় জামে মসজিদের ইমাম মাওলানা আজহারুল ইসলাম।

 

ইফতার পূর্বে আমন্ত্রিত অতিথিবৃন্দ লাকসাম ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স এসোসিয়শনের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং বৃহত্তর লাকসামে সংগঠনটি একটি আদর্শ মডেল সংগঠন হিসাবে রূপান্তরিত করবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments