বুধবার, ডিসেম্বর 1, 2021
বুধবার, ডিসেম্বর 1, 2021
বুধবার, ডিসেম্বর 1, 2021
spot_img
Homeকক্সবাজারটেকনাফে আগ্নেয়াস্ত্র ও বিদেশী বিয়ার উদ্ধার

টেকনাফে আগ্নেয়াস্ত্র ও বিদেশী বিয়ার উদ্ধার

বাংলাদেশ কোস্টগার্ড বাহিনী টেকনাফের বাহারছড়া ও টেকনাফ পৌর এলাকায় পৃথক অভিযান চালিয়ে ২টি অবৈধ আগ্নেয়াস্ত্র, ৩টি তাজা গুলি এবং বিদেশী বিয়ার উদ্ধার করেছে বলে জানা গেছে। তবে উভয় অভিযানে কেউ আটক হয়নি। সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক উদ্ধারকৃত অস্ত্র-গোলাবারদ ও বিয়ারগুলো টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

বাংলাদেশ কোস্টগার্ড বাহিনী ঢাকা সদর দপ্তরের অপারেশন গোয়েন্দা শাখার উপ-পরিচালক (গোয়েন্দা) কমান্ডার বিএন এম আবু সাঈদ ২৪ জুন জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে ২৩ জুন রাত সাড়ে ৯টায় বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী পূর্বজোনের অধীনস্থ সিজি আউটপোস্ট বাহারছড়া কর্তৃক একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

 

উক্ত অভিযানে বাহারছড়া-হোয়াইক্যং পাহাড়ী ঢালা সড়কের সোনালী ব্যাংক নামক এলাকায় পাহাড়ে জঙ্গলের ভিতর থেকে ১টি দেশীয় একনলা বন্দুক, ১টি শর্টগান এবং ৩টি তাজা গুলি উদ্ধার করা হয়। পাহাড়ের জঙ্গলে অবস্থানরত ডাকাত দল কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। উক্ত ঘটনায় কোন ডাকাত সদস্যকে আটক করা সম্ভব হয়নি। অপরদিকে ২৪ জুন ভোররাত ৩.৩৫টায় পৃথক অন্য একটি অভিযানে বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী পূর্বজোনের অধীনস্থ টেকনাফ সিজি স্টেশন কর্তৃক নাইটং পাড়া ঝর্ণার ব্রীজ খাল এলাকা হইতে পরিত্যক্ত অবস্থায় ৬৭০ ক্যান আন্দামান গোল্ড বিয়ার জব্দ করা হয়। জব্দকৃত বিয়ারের আনুমানিক বাজার মূল্য ৩ লক্ষ ৩৫ হাজার টাকা। উক্ত অভিযানে কোনো চোরাকারবারিকে আটক করা সম্ভব হয়নি। উদ্ধারকৃত অস্ত্র-গোলাবারদ ও বিয়ারগুলো টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments