শনিবার, ডিসেম্বর 4, 2021
শনিবার, ডিসেম্বর 4, 2021
শনিবার, ডিসেম্বর 4, 2021
spot_img
Homeকুমিল্লাভ্যাগ্যাহত প্রবাসী রাসেদের দু’টি কিডনি বিকল চিকিৎসার জন্য সাহায্যের আবেদন

ভ্যাগ্যাহত প্রবাসী রাসেদের দু’টি কিডনি বিকল চিকিৎসার জন্য সাহায্যের আবেদন

ভ্যাগ্যাহত প্রবাসী মোঃ রাসেদুজ্জামান রাসেদের (৩৩) দু’টি কিডনি বিকল। কুমিল্লা জেলার বরুড়া গালিমপুরের রাশেদ ২০১৬ সালে ভিটেমাটি বিক্রি করে বাহরাইনে পাড়ি জমালেও দালালের খপ্পড়ে অবৈধ হয়ে পড়েন। বিগত ফেব্রুয়ারি মাসে কিডনি রোগ ধরা পড়লে দেশ থেকে টাকা পাঠিয়ে চিকিৎসা নিয়েও সুস্থ হননি।

 

দেশে ফিরে ঢাকাস্থ ন্যাশনাল ইন্সটিটিউট অব কিডনি ডিজেস এন্ড ইউরোলোজীর এক্সএমও ডাঃ মোঃ কামরুজ্জামানের তত্ত্বাবধানে লালমাটিয়ার মিলেনিয়াম হসপিটালে চিকিৎসাধিন রয়েছেন। প্রতি সপ্তাহে ডায়ালায়সিসসহ চিকিৎসা ব্যয় বহনে তার পরিবার বর্তমানে প্রায় নিঃস্ব। ইতিপূর্বে রাসেদের পিতা আবদুস ছাত্তার ধার-দেনা করে বিদেশ গিয়েও প্রায় বেকার থাকছেন।

 

অনন্যুপায় হয়ে তার মা আলেয়া বেগম ও মামা মজিবুর রহমান রাসেদের চিকৎসার ব্যয় মেটাতে দ্বারে দ্বারে ঘুরছেন, খুইয়েছেন সর্বস্ব। তারা সমাজের দানশীল ও বিত্তবান ব্যক্তিদের কাছে সাহায্যের আবেদন করেছেন। চিকিৎসকরা জানিয়েছেন রাসেদের ২টি কিডনি প্রতিস্থাপন করতে হবে। এতে ২৫/৩০ লাখ টাকা দরকার। সাহায্য পাঠাবার ঠিকানা- আলেয়া বেগম, ন্যাশনাল ব্যাংক লিঃ, মুদাফরগঞ্জ শাখা। বিকাশ নম্বর- ০১৭১৬-৪৯৮৭২৪ (মামা)।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments