মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
spot_img
Homeআন্তর্জাতিককানাডায় অন্টারিও প্রদেশে বন্দুকধারীর গুলিতে শিশুসহ আহত ১০

কানাডায় অন্টারিও প্রদেশে বন্দুকধারীর গুলিতে শিশুসহ আহত ১০

কানাডার অন্টারিও প্রদেশের টরোন্টোয় এক বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে একটি মেয়েশিশুসহ ১০জন গুলিবিদ্ধ হয়েছেন। বার্তাসংস্থা রয়টার্স জানিয়েছে, টরোন্টোর গ্রিক টাউউন এলাকায় একটি রেস্টুরেন্টে স্থানীয় সময় রাত ১০টার দিকে গোলাগুলির ঘটনাটি ঘটে। এখন পর্যন্ত হামলার দায় কেউ স্বীকার করেনি। পুলিশও হামলাকারীর পরিচয় প্রকাশ করেনি।

 

টুইটারে নিজেদের নিউজ ফিডে পুলিশ বলেছে, এলোপাতাড়ি গুলি চালানোর পর বন্দুকধারী নিজেকেই নিজেকে হত্যা করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অন্তত ২০টি গুলির ছোঁড়া হয়েছে। বন্দুকধারী গুলি চালাচ্ছিল আর বন্দুকে গুলি ভরছিল পরবর্তী গুলি ছোঁড়ার জন্য।

 

জোডি স্টেইনহাওয়ার নামের এক প্রত্যক্ষদর্শী বলেছেন, গোলাগুলির ঘটনার সময় তিনি পরিবারের সদস্যদের সঙ্গে ড্যানফোর্থের একটি রেস্তোরাঁয় ছিলেন। তখন হঠাৎ করেই তারা গোলাগুলির শব্দ শুনতে পান।

তারা মনে করেছিলেন, বাজি ফোটানো হচ্ছে, পরে দৌড়ে রেস্তোরাঁর পেছনে গিয়ে তারা লোকজনের চিৎকার শুনতে পান।

 

প্রত্যক্ষদর্শীদের একজন কিম মেলিস কানাডাভিত্তিক সংবাদমাধ্যম গ্লোব অ্যান্ড মেইলকে জানিয়েছেন, কালো টুপি পরা একজন শ্বেতাঙ্গ ব্যক্তিকে তিনি রেস্টুরেন্টের ভেতরে গুলি চালাতে দেখেছেন। সে সময় তিনি গাড়ি চড়ে ঘটনাস্থল পার হচ্ছিলেন। তার চোখের সামনে দিয়েই হামলাকারী রেস্টুরেন্টের দিকে যায় এবং কাঁচ ভেদ করে গুলি চালানো শুরু করে।

আহতদের প্রতি সহানুভূতি জানিয়ে অন্টারিওর মুখ্যমন্ত্রী ডাগ ফোর্ড বলেন, যারা ভুক্তভোগীদের সহায়তায় এগিয়ে এসেছেন তাদের সবার প্রতি আমি কৃতজ্ঞ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments