মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
spot_img
Homeকুমিল্লাকুমিল্লায় ঈদের দিনেও সড়ক দুর্ঘটনায় ঝরে ৪টি তাজা প্রান!

কুমিল্লায় ঈদের দিনেও সড়ক দুর্ঘটনায় ঝরে ৪টি তাজা প্রান!

কুমিল্লা জেলার বিভিন্ন এলাকায় ঈদের দিন সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তাজা ৪টি প্রান। বুধবার দিবাগত রাতে বুড়িচং উপজেলার নাজিরাবাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পারাপারের সময় মা মেয়ে নিহত হয়।

ময়নামতি থানার ওসি মাহবুবুর রহমান জানান, বুধবার দিবাগত রাতে মহাসড়কের নাজিরাবাজার এলাকায় রাস্তা পারাপারের সময় অজ্ঞাতনামা একটি মাইক্রোবাস দুই নারীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে হাইওয়ে পুলিশ আহত দুজনকে উদ্ধার করে কুমিল্লা সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করে।

 

চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পর দুজনই মারা যায়। নিহতরা হলেন- জেলার বুড়িচং উপজেলার উদয়নবাগ এলাকার আশরাফুল আলমের স্ত্রী ফারহানা বেগম ও তারই মেয়ে কানিজ কাঞ্চন।

অপরদিকে লাকসাম উপজেলায় বাসচাপায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও ১ জন। বুধবার উপজেলার বিজড়া এলাকার পেট্রলপাম্পের সড়কের সামনে রাত আটটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম আলামিন (২৯)। তিনি লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বাসিন্দা। আহতের নাম-পরিচয় পাওয়া যায়নি।

লালমাই হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট সফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার রাত আটটার দিকে বিজড়া এলাকার পেট্রলপাম্পের সড়কের সামনে দোয়েল পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিকে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এছাড়া ঈদের দিন ঢাকা চট্রগ্রাম মহাসড়কের কোটবাড়ি এলাকায় বাস চাপায় মোটর সাইকেল চালক এক যুবক ঘটনাস্থলেই নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments