বৃহস্পতিবার, অক্টোবর 21, 2021
বৃহস্পতিবার, অক্টোবর 21, 2021
বৃহস্পতিবার, অক্টোবর 21, 2021
spot_img
Homeআন্তর্জাতিক৪০০০ ইউরো মূল্যের পোশাকে বাগান পরিচর্যায় মেলানিয়া, সমালোচনার ঝড়

৪০০০ ইউরো মূল্যের পোশাকে বাগান পরিচর্যায় মেলানিয়া, সমালোচনার ঝড়

মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প ৪০০০ ইউরো মূল্যের ফুলের ডিজাইন সম্বলিত একটি স্কার্ট এবং গোলাপী হিলের জুতা পরিধান করে হোয়াইট হাউজের বাগানে বৃক্ষ রোপন করতে নেমেছেন।

মঙ্গলবার তাকে হোয়াইট হাউজের বাগানে এই বেশে বৃক্ষ রোপন করতে দেখা যায়। তার এমন পোশক পরিধান করার কারণে তাকে অনেক সমালোচনা সম্মুখীন হতে হচ্ছে। অনেকে এটাকে জনসম্মুখে সম্পদের জাঁকজমক প্রদর্শন করা ছাড়া আর কিছুই নয় বলে মন্তব্য করেছেন। তবে অন্যেরা বলেন, তার ব্যক্তিগত ফ্যাশন সবসময় হয় পরীক্ষামূলক এবং দৃশ্যত খুবই ব্যয় বহুল।

তবে তার এই স্কার্টই বিতর্কের মূল কেন্দ্র বিন্দু নয়, বিতর্ক ছড়াচ্ছে তার পোশাকের দাম নিয়েও, যা এখন উচ্চ ফ্যাশনের কারণ হয়ে দাঁড়িয়েছে। তার পোশাক নিয়ে বিতর্কের অনেকগুলো কারণের মধ্যে কয়েকটি হচ্ছে- ব্যয়বহুল Hermes ব্যাগের ব্যবহার, নিছকই তিনি উচ্চ শ্রেণীর এটা প্রদর্শন করার জন্য চলতি বছরের জুলাইতে ন্যাটো সামিটে ব্যয়বহুল পোশাক পরিধান করা, গত বছরের জি-৭ সামিটে ৫০,০০০ ইউরো মূল্যের Dolce & Gabbana কোর্ট পরিধান করা ইত্যাদি।

গত সেপটেম্বরে তিনি তার বাগান পরিচর্যা করার পোশাকের জন্য সমালোচনার মুখোমুখি হন যখন তিনি ১,০০০ ইউরো মূল্যের মোটা কম্বল বিশিষ্ট একটি শার্ট পরিধান করেন এবং এটি ছিল ওয়াশিংটনের বালক বালিকাদের একটি ক্লাবের পাশে যাদের কোনো ঘরবাড়ি নেই বা যারা রাস্তায় থাকেন। ক্লাবটি তাদের জন্য একটি নিরাপদ এবং আরামদায়ক স্থান বলে বিবেচিত হয়।

এই পর্যায়ে এটা পরিষ্কার যে, কেন মেলানিয়া তার পছন্দের জন্য বিশ্বাবসীর কাছ থেকে হাসি ঠাট্টার পাত্রী হন, কিন্তু তিনি ভালো করেই জানেন কিভাবে পাদ-প্রদীপের আলোতে আসতে হয়।

সূত্রঃ ইন্ডিপেন্ডেন্ট।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments