মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
spot_img
Homeকক্সবাজারজাতীয় সংসদ নির্বাচনে টেকনাফ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রার্থী হিসেবে সভাপতি ও...

জাতীয় সংসদ নির্বাচনে টেকনাফ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রার্থী হিসেবে সভাপতি ও সম্পাদকের নাম প্রস্তাব

আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী মনোয়নের জন্য বাংলাদেশ আওয়ামীলীগ টেকনাফ উপজেলা শাখার এক বর্ধিত সভা ১৫ সেপ্টেম্বর সংগঠনের অস্থায়ী কার্য্যালয়ে অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী। সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর (সাবেক কাউন্সিলর) এর সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য হাজ্বী সোনা আলী, রশিদ আহমদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজ্বী আনোয়ার মিয়া, আব্দুল গণি, যুগ্ন সম্পাদক সেলিম সিকদার, মোস্তাক আহমদ, সাংগঠনিক সম্পাদক হাজ্বী হাফেজ উল্লাহ ও এজাহার মিয়া, আওয়ামীলীগ নেতা আবুল কালাম, নজির আহমদ সীমান্ত, জাবেদ ইকবাল চৌধুরী, মোহাম্মদ ইউসুপ ভুট্টো, হারুনর রশিদ সিকদার, নুরুল হক, গুরা মিয়া, ছব্বির আহমদ প্রমূখ।

 

সভায় সর্ব সম্মতিক্রমে আগামী জাতীয় সংসদ নির্বাচনে উখিয়া টেকনাফ আসনে ঐক্যবদ্ধভাবে কাজ করা এবং দলের ভাবমূর্তি ও নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করার জন্য সাবেক সাংসদ ও টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর সাবেক কাউন্সিলরকে দলীয় প্রার্থী হিসেবে মনোয়ন প্রত্যাশার জন্য নাম প্রস্তাবের সিদ্ধান্ত গৃহিত হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments