মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
spot_img
Homeকক্সবাজারউনছিপ্রাং-রইক্ষ্যং সড়কের বেহাল অবস্থা

উনছিপ্রাং-রইক্ষ্যং সড়কের বেহাল অবস্থা

টেকনাফ উপজেলা হোয়াইক্যং ইউনিয়েনের উনছিপ্রাং- রইক্ষ্যং চলাচলের রাস্তাটি অনুপযোগি হয়ে পড়েছে । পুরো রাস্তা খন্ড খন্ড গর্তে পরিণত যেন এক প্রকার মৃত্যুর ফাঁদ । রাস্তাটি সংস্কারের এক বছর হতে না হতে সড়কটি চলাচলের অনুপযোগি হয়ে পড়েছে। উনছিপ্রাং বাজার হতে পুটিবনিয়া রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার প্রধান রাস্তা হওযায় ভারি যানবাহন ও টানা বর্ষনের ফলে সড়কটি প্রায় ৫ কিলোমিটার স্থান জুড়ে গর্তে সৃষ্টি হয়েছে উপড়ে গেছে ইট কংকর।

 

সড়কটি জররি সংস্কার না করলে অবশিষ্ট অংশও ভেঙ্গে বিলীন হয়ে যাবে এমনটি আঙ্কা স্থানীয়দের। হোয়াইক্যং মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মৌলনা নূর আহমদ আনোয়ারী বলেন, ,রোহিঙ্গাদের জন্য গাড়ী চলাচল বেশি হয়ে যাওয়ায় এবং প্রবল বৃষ্টি কারণে রাস্তা অনুপযোগী হয়ে পড়েছে ,তিনি আরোও বলেন উক্ত সড়কটি অধিকাংশ স্থানে গাইডওয়াল দিয়ে সংস্কার করা না হলে সড়কটি বিলীন হওয়ার আংঙ্কা রয়েছে।

 

স্থানীরা বলেন,এই সড়ক টি আমাদের যাতায়াত ও যোগাযোগ ব্যাবস্থার এক মাত্র মাধ্যম। সে ক্ষেত্রে সড়কটি দ্রুত সংস্কা না হলে এই সড়ক বিলীন হওয়ার আশংঙ্কা রয়েছে এবং আমাদের ক্ষয়ক্ষতি হবে ।সে হেতু আমরা সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের প্রতি আহবান জানায় সড়কের কাজটি দ্রুত সংস্কার করার পদেক্ষেপ নেওয়ার জন্য।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments