মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
spot_img
Homeকক্সবাজারটেকনাফ পুলিশের অভিযানে ২০ হাজার ইয়াবা ও নগদ টাকাসহ আটক ৩

টেকনাফ পুলিশের অভিযানে ২০ হাজার ইয়াবা ও নগদ টাকাসহ আটক ৩

টেকনাফ উপজেলা পুলিশের অভিযানে ২০ হাজার পিস ইয়াবা বড়ি, ওয়াকিটকি নগদ টাকা ও নারীসহ ৩ জনকে আটক করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় বাড়ীর মালিক মো: আলমকে পলাতক আসামী করা হয়েছে।

 

জানা যায়, টেকনাফ পৌরসভার জালিয়াপাড়ায় টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা বড়ি, দুইটি ওয়াকিটকি, মাদক বিক্রির নগদ ৩৮ হাজার টাকা এবং ২জন নারীসহ ৩ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন টেকনাফ পৌরসভার দক্ষিন জালিয়াপাড়া এলাকার মো: আলমের স্ত্রী খসমী আক্তার (২৫), খানকারপাড়া এলাকার বুজরজ মিয়ার ছেলে জিয়াবুল করিম (১৯) এবং টেকনাফ সদর ইউনিয়নের বড় হাবিরপাড়া এলাকার মো: বশিরের মেয়ে বেবী আক্তার (২০)।

 

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, ‘২০ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টার দিকে পরিদর্শক (তদন্ত) এসএম আতিক উল্লাহর নেতৃত্বে এসআই নাজিম উদ্দীন, এসআই সুব্রত রায়, এসআই বোরহানসহ একদল পুলিশ টেকনাফ পৌরসভার দক্ষিন জালিয়া পাড়া এলাকায় তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী মো:আলমের বাড়ীতে অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা বড়ি, দুইটি ওয়াকিটকি, ইয়াবা বিক্রির নগদ ৩৮ হাজার টাকা, দুই নারীসহ তাদের আটক করা হয়েছে। আটকদেরসহ বাড়ীর মালিক মো: আলমকে পলাতক আসামী করে মাদক আইনে মামলা রজু করা হয়েছে’।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments