বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
spot_img
Homeরায়পুররামগঞ্জে আ.লীগ নেতা দেওয়ান সুলতানের ব্যাপক গণসংযোগ

রামগঞ্জে আ.লীগ নেতা দেওয়ান সুলতানের ব্যাপক গণসংযোগ

একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে লক্ষ্মীপুরের রামগঞ্জে আওয়ামী লীগ নেতা এডভোকেট দেওয়ান সুলতান আহম্মেদ নৌকার জন্য ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ করেছেন। তিনি প্রয়াত কয়েকজন আওয়ামী লীগ নেতার কবর জেয়ারত ও অসুস্থ নেতাকর্মীদের বাড়িতে দেখতে যান। এসময় অসুস্থ নেতাকর্মীদের চিকিৎসার খোঁজ-খবর নেন। সোমবার পর্যতœ এ কার্যক্রম পরিচালনা করা হয়।
এডভোকেট দেওয়ান সুলতান আহম্মেদ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও ভারত,বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর ট্রেজারার ও বর্তমানে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্র্বাহী কমিটির সদস্য।

 

সোমবার তিনি উপজেলার কাজির খিল,করপাড়া, বাটরা,লামচর,দরবেশপুর,ইউনিয়ন,ভোলাকোট,চন্ডিপুর,বালুয়া চৌমুহনী ,নৌকার জন্য ভোট চেয়ে গণসংযোগ করেন। এছাড়া তিনি সাধারণ মানুষের সাথে তিসি কুশল বিনিময় ও গনসংযোগকালে উঠান বৈঠক ও পথসভা করেছেন।তিনি প্রয়াত কয়েকজন আওয়ামী লীগ নেতার কবর জেয়ারত ও অসুস্থ নেতাকর্মীদের বাড়িতে দেখতে যান। এসময় তিনি আর্থিক সহায়তাসহ অসুস্থ নেতাকর্মীদের চিকিৎসার খোঁজ-খবর নেন ।ফেডারেসন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডষ্ট্রিজ এর সাবেক সহ-সভাপতি দেওয়ান সুলতান আহাম্মেদ ১৯৮০-১৯৯০ পর্যন্ত তখন নোয়াখালী জেলা আওয়ামী লীগের কোষাধ্য ছিলেন। এছাড়া তিনি ১৯৮৬ ও ১৯৯১ সালে আওয়ামী লীগ থেকে লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনে জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী ছিলেন। এবার তিনি এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

 

দলীয় সূত্র জানায়,লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী দেওয়ান সুলতান আহাম্মেদ উঠান বৈঠকসহ গণসংযোগকালে বর্তমান সরকারের সাফল্য তুলে ধরে নৌকা মার্কায় ভোট চান । আওয়ামী লীগের প্রবীণ এক নেতা দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে ছিলেন, এখনো আছেন। তিনি ত্যাগী দলীয় সকল অনুষ্ঠানে নেতাকর্মীদের নিয়ে সক্রিয়ভাবে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া তিনি নোয়াগাঁও এলাকায় হিন্দু ধর্মাবলম্বীদের সন কীর্তন পরিদর্শনসহ কয়েকটি ইউনিয়নে উঠান বৈঠকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে-নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি অনুরোধ জানান। এছাড়া তিনি বিএনপি-জামায়াত জোটের দু:শাসনের কথা তুলে বিএনপি জামায়াতকে প্রতিহতের আহ্বান জানান।

 

তিনি বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের খোঁজখবর নিয়ে তাদের সুখ দুঃখে পাশে থাকার প্রতিশ্রুতি দেন এবং বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার লক্ষ্মীপুরসহ দেশব্যাপী ব্যাপক উন্নয়ন করছে। সকল ক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। এজন্য আবাও নৌকায় মার্কায় ভোট দিতে আহবান জানিয়ে তিনি আরো বলেন,এবার লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনে হতে আ.লীগে মনোয়ন চাইবো এতে আপনাদের সমর্থন ও সহযোগীতি চাই। এসময় আওয়ামী লীগের বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক লোক উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments