শনিবার, জানুয়ারী 22, 2022
শনিবার, জানুয়ারী 22, 2022
শনিবার, জানুয়ারী 22, 2022
spot_img
Homeকুমিল্লাকুমিল্লার চান্দিনায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কুমিল্লার চান্দিনায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কুমিল্লার চান্দিনা উপজেলার গোবিন্দপুর এলাকায় বুধবার দুপুর ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের  দুই মাইক্রোবাস ও বালিবাহী ট্রাকের সংঘর্ষে দুই কলেজ ছাত্রীসহ তিন নারী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় শিশুসহ আহত হয়েছেন আরও ১২জন।

নিহতরা হলেন- কুমিল্লার দেবিদ্বার উপজেলার প্রেমু গ্রামের আব্দুল ওহাবের মেয়ে পপি আক্তার (১৭), একই গ্রামের আবদুস সাত্তারের মেয়ে মরিয়ম আক্তার মুনমুন (১৬) এবং মনোহরগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের আবদুর রহিমের স্ত্রী মনোয়ারা আক্তার লাভলী (২৮)। নিহত পপি ও মুনমুন চান্দিনা মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল।

দুর্ঘটনায় আহতরা হলেন- কুমিল্লার ময়নামতি ফরিজপুর এলাকার আব্দুল কাইয়ূম (৩৫), সামছুল হুদা (৪৫), মনোহরগঞ্জের সামছুল হুদা (৪৫), নিহত লাভলীর স্বজন আবদুল মান্নান (২৫), ছেলে রাফিদ (৫), মেয়ে রাইসা(৭), শাশুড়ি রহিমা খাতুন (৫৫) ও স্বামী আবদুর রহিম (৪০), ব্রাহ্মণবাড়িয়ার নাছিরনগর উপজেলার রসুলপুর গ্রামের রাসেলসহ (২৫) আরও ৩ জন।

মাইক্রোবাস যাত্রী আহত সামছুল হুদা জানান, তিনি চান্দিনা বাস স্টেশন থেকে কুমিল্লা ক্যান্টনমেন্ট যাওয়ার উদ্দেশ্যে মাইক্রোবাসে ওঠেন। ওই মাইক্রোবাসে কলেজ ছাত্রীসহ আরও অন্তত ১০ জন ছিলেন।

গোবিন্দপুর স্টেশনে পৌঁছার পর যাত্রী নামানোর জন্য গাড়িটি থামলে পিছনের একটি মাইক্রোবাস ওভারটেকিং করছিল। এসময় পিছন থেকে ছুটে আসা দ্রুতগামী বালুবাহী ট্রাক দুইটি মাইক্রোবাসকে পিছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। দুবাই প্রবাসী স্বামী আবদুর রহিমকে নিয়ে বাড়ি ফিরছিলেন লাভলী। পথে দুর্ঘটনায় তিনি নিহত হন।

হাইওয়ে পুলিশ ময়নামতি থানার এসআই হারাধন চন্দ্র দাস জানান, একটি বড় মাইক্রোবাস চান্দিনা থেকে ক্যান্টনমেন্ট যাচ্ছিল অপরটি বিদেশি যাত্রী নিয়ে ঢাকা থেকে মনোহরগঞ্জ যাচ্ছিল। মাইক্রোবাসের যাত্রী নামানোর সময় পিছন থেকে ট্রাক ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে লাভলী আক্তার নিহত হন।

তিনি জানান, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর পপি আক্তার ও হাসপাতালে নেওয়ার পথে মুনমুন মারা যায়। বাকিদের কুমিল্লা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসগুলো উদ্ধার করা হয়েছে। তবে ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments