মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
spot_img
Homeকক্সবাজারটেকনাফে ইয়াবাসহ মুন্সিগঞ্জের ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

টেকনাফে ইয়াবাসহ মুন্সিগঞ্জের ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

যাত্রী বেশে শুটকির ভেতর লুকিয়ে ইয়াবা পাচারকালে মুন্সিগঞ্জের ২জন মাদক পাচারকারীকে ৩২ লক্ষ ৯৬ হাজার ৭০০ টাকা মুল্যের ১০ হাজার ৯৮৯ পিস ইয়াবাসহ আটক করেছে বিজিবি। এরা হলেন মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার গোয়ালমান্দা গ্রামের মোঃ আলমাছের পুত্র মোঃ শাকিল (৩৫) এবং মৃত আবুল হোসেনের পুত্র মোঃ সোহেল (৩২)। ৯০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেককে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। অবশিষ্ট ১০ হাজার ৮৯৯ পিস ইয়াবা ট্যাবলেট ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে উর্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

 

টেকনাফ-২ বিজিবি’র অধিনায়কের পক্ষে অতিরিক্ত পরিচালক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার জানান, ‘২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ দমদমিয়া বিওপির সুবেদার মোঃ আব্দুর রাজ্জাক বিশ্বাসের নেতৃত্বে একটি টহল দল ১০ অক্টোবর দমদমিয়া চেকপোষ্টে সকল প্রকার যানবাহন তল্লাশীর দায়িত্বে নিয়োজিত ছিল। এসময় টেকনাফ হতে কক্সবাজারগামী সরাসরি স্পেশাল সার্ভিস পরিবহনের একটি বাস দমদমিয়া বিজিবি চেকপোষ্টে পৌঁছলে কর্তব্যরত টহলদল সিগন্যাল দিয়ে থামায়।

 

অতঃপর বাসটি তল্লাশীকালীন দুইজন যাত্রীর আচরণ সন্দেহ হওয়ায় তাদেরকে ব্যাগসহ বাস থেকে নামিয়ে এনে ব্যাপকভাবে তল্লাশী করে তাদের ব্যাগে রক্ষিত শুটকি মাছের নিচে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ইয়াবা ভর্তি প্যাকেট পাওয়া যায়। উক্ত প্যাকেটগুলো খুলে গণনা করে ৩২ লক্ষ ৯৬ হাজার ৭০০ টাকা মূল্যমানের ১০ হাজার ৯৮৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে আটক করতে সক্ষম হয়। নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রাখার দায়ে ধৃত আসামীদেরকে ৯০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেককে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। অবশিষ্ট ১০ হাজার ৮৯৯ পিস ইয়াবা ট্যাবলেট ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে’

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments