মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
spot_img
Homeরায়পুররামগতিতে নৌকার প্রচারনার পোস্টার ছেঁড়ার অভিযোগ

রামগতিতে নৌকার প্রচারনার পোস্টার ছেঁড়ার অভিযোগ

লক্ষ্মীপুরের রামগতিতে নৌকার প্রচারনার পোস্টার ছেঁড়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার ভোররাতে একদল দুর্বৃত্ত রামগতির চেউয়া খালিব্রীজ থেকে আবু সৈয়দ মৌলবী বাজার,মুন্সিরহাট,হিয়াখালী তেহমুহনী এলাকা থেকে শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে নৌকার ভোট চেয়ে ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলে একদল দুর্বৃত্ত।

 

এ ঘটনায় নিন্দা জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগের নেতৃবিন্দুসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সহ-সম্পাদক আব্দুজ্জাহের সাজু। তিনি বলেন,জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা নৌকায় ভোট চেয়ে সড়কের পার্শ্বে ব্যানার ও ফেস্টুন লাগিয়েছিলেন তিনি। শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের ব্যানার ফেস্টুন শুক্রবার কিছু এলাকায় কেটেঁ ফেলে একদল দুর্বৃত্ত। এ বিষয়টি বর্তমান সংসদ মো: আব্দুøল্লাহ্ কে টেলিফোনে অবহিত করতে গেলে তার টেলিফোন রিসিভ না করার কথা জানান তিনি। এছাড়া এ বিষয়টি তিনি রামগতি থানায় মৌখিত ভাবে অভিযোগ করেন।

 

স্থানীয়রা জানান, এদিকে ভোটের আগে আওয়ামী লীগের দু’ই মনোনয়ন প্রত্যশীর প্রচার প্রচারনার ব্যানার ফেস্টুন ছিঁড়াকে কেন্দ্র কওে রামগতিতে এ ঘটনায় চরম আতঙ্কে দেখা দিয়েছে আওয়ামী লীগ সমর্থক ও ভোটারদের মাঝে।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটি এম আরিচুল হক বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments