বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
spot_img
Homeরায়পুররামগতিতে জেলে পূণবাসনের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ, আটক ১

রামগতিতে জেলে পূণবাসনের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ, আটক ১

জেলে পূণবাসনের চাল বিতরণ না করে লক্ষ্মীপুরের রামগতিতে কালোবাজারে বিক্রি করে দেয়ার অভিযোগ উঠেছে রামগতির চরআবদুল্লাহ ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিনের বিরুদ্ধে। এদকি রোববার দুপুরে ২জনের নাম উল্লেখ করে আরো ৫জনকে অজ্ঞাত আসামী করে রামগতি খাদ্য গুদামের অফিস সহায়ক সামছুল বাহার বাদী হয়ে মামলা দায়ের করেন।

 

পুলিশ জানান,এর আগে শনিবার সকালে আলেকজান্ডার বাজারে চেয়ারম্যান কামাল উদ্দিনের নিজস্ব কার্যালয়ের পাশে জামাল উদ্দিনের গুদামঘরে অভিযান চালায় উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল হক অভিযানে উপস্থিত থেকে গুদামঘর থাকা ২২ বস্তা ভিজিএফের চাল উদ্ধার করেন। পরে ওই প্রতিষ্ঠানের মালিক জামাল উদ্দিনকে আটক করা হয়। আটককৃত জামাল উদ্দিনকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
রামগতি থানার অফিসার এটিএম আরিচুল হক জানান, সরকারী ভিজিএফের চাল কালোবাজারে বিক্রি করার অভিযোগে বাজারের ব্যবসায়ী জামাল উদ্দিন ও আবুল কালামের নাম উল্লেখ্য করে আরো ৫জনকে অজ্ঞাত আসামী করা হয়। অন্যদের গ্রেফারের অভিযান চলছে বলে জানিয়েছে তিনি।

রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে রামগতি থানা পুলিশকে সঙ্গে নিয়ে আলেকজান্ডার বাজারে জামাল উদ্দিনের গুদামঘরে অভিযান চালান তিনি। এসময় নিষেধাজ্ঞা কালীন সময়ে জেলেদের জন্য বরাদ্ধকৃত ভিজিএফের ২২ বস্তা চাল জব্দসহ একজনে আটক করা হয়। এয়াড়া এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জন্য নিদের্শ দেয়া হয়েছে বলে জানান তিনি।

 

এদিকে চরআবদুল্লাহ ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন উক্ত চাল বিক্রির সাথে নিজের জড়িত থাকার কথা অস্বীকার করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments