বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
spot_img
Homeরায়পুরলক্ষ্মীপুরে র্স্মাট কার্ড বিতরনে লাইনে দাড়ানোকে কেন্দ্র করে সংঘর্ষ : ইউপি...

লক্ষ্মীপুরে র্স্মাট কার্ড বিতরনে লাইনে দাড়ানোকে কেন্দ্র করে সংঘর্ষ : ইউপি চেয়ারম্যানসহ আটক-৫

লক্ষ্মীপুর প্রতিনিধি লক্ষ্মীপুরে স্মার্ট কার্ড বিতরনে লাইনে দাড়ানো লোকজনকে সড়িয়ে আগে পড়ে দাড়ানোকে কেন্দ্র করে সংঘর্ষ ও পুলিশের ওপর হামলা চেষ্ঠার ঘটনায় স্থানীয় চেয়ারম্যানসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

 

মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার যুগিরহাটের চাঁদখালী এ রব উচ্চ বিদ্যালয়ে মাঠে স্মার্ট কার্ড বিতরনের সময় এ ঘটনা ঘটে। পুলিশ ওই ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন মশু পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফজলুর রহমান,ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম রুবেল,ছাত্রলীগ নেতা শামীম হোসেন ও তাসকিসহ ৫জন জনকে আটক করেছে।

 

পুলিশ জানান, স্মার্ট কার্ড বিতরনের সময় লাইনে না দাড়িয়ে কয়েকজন কয়েকজন চেষ্ঠা করলে তাদের বাধাদেওয়া হয়। এসময় কয়েকজন যুবক উত্তেজিত হয়ে উঠে পুলিশের ওপর চড়া হন। তখন পরিস্থিতি নিয়ন্ত্রনে ও পুলিশের ওপর হামলার চেষ্টার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ৫জন আটক করা হয়। এ ঘটনা পুলিষের পক্ষ থেকে মামলা করা হচ্ছে।

 

স্থানীয়রা জানায়, গত তিনদিন ধওে সদর উপজেলা লাহারকান্দি ইউনিয়নে ভোটারদের মধ্যে স্মার্ট কার্ড বিতরন চলছে। প্রতিদিনের মত মঙ্গলবার সকাল থেকে চাঁদখালী এ রব উচ্চ বিদ্যালয়ে এ কার্ড বিতরন শুরু করা হয়।

 

এসময় ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন মশু পাটওয়ারী,ওই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফজলুর রহমান,ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম রুবেল,ছাত্রলীগ নেতা শামীম হোসেন ও তাসকিনসহ কয়েকজন মিলে লাইনে দাড়ানো লোকজনকে বাধ দিয়ে নিজেদের দলীয় ও পচন্দের লোকদের কার্ড ইস্যু করে নিতে থাকে।

 

এসময় স্থানীয়রা লাইনে দাড়ানো লোকজন এ অনিয়মের প্রতিবাদ করে। এতে স্থানীয় ইউপি চেয়ারম্যান এলাকাবাসী ও আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে উত্তোজনা দেখা দেয়। পুলিশ এসে সৃঙ্খলা রক্ষা করে। এসময় অপর পক্ষ পুলিশের ওপর হামলার চেষ্টা করে। পরে পুলিশ ঘটনায় জড়িত ইউপি চেয়ারম্যানসহ ৫ জনকে আটক করেন। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশের ওপর হামলার চেষ্টার অভিযোগে ইউপি চেয়ারম্যান,আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতাসহ ৫জন আটক করা হয়েছে। এ ঘটনা মামলার প্রস্তুুতি চলছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments