মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
spot_img
HomeUncategorizedলক্ষ্মীপুর-৪ আসন নৌকা মার্কায় ভোট চেয়ে সরকারের উন্নয়ন চিত্র প্রচারে তাসভীরুল হক...

লক্ষ্মীপুর-৪ আসন নৌকা মার্কায় ভোট চেয়ে সরকারের উন্নয়ন চিত্র প্রচারে তাসভীরুল হক অনু

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার চিত্র তুলে ধরে গ্রামে-গঞ্জে প্রচারণা চালাচ্ছেন মো.তাসভীরুল হক অনু। তাসভীরুল হক অনু ঢাকা মহানগর যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর -৪ (রামগতি-কমলনগর) সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী । লক্ষ্মীপুরের রামগতি-কমলনগরে গণসংযোগে সমৃদ্ধশালী দেশ গড়ার পরিকল্পনার কথা ভোটারদের কাছে জানাচ্ছেন তিনি । যুবলীগ নেতা তাসভীরুল হক অনু নিজ নির্বাচনী এলাকা লক্ষ্মীপুর-৪ আসনে নিয়মিত লিফলেট বিতরণ ও গণসংযোগ করছেন। দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করছেন তিনি। পথসভা করে নৌকার পক্ষে ভোট চাইছেন। এছাড়া রামগতি বড় খেড়ী,করুনানগর ও কমলনগরের চর কাদিরা, পাটোয়ারীর হাট,তোরাপগঞ্জ বাজারে ব্যাপক গণসংযোগ করেন তিনি। এসব এলাকার ভোটারদের সমর্থনে নির্বাচনী দৌড়ে প্রার্থতায় আশাবাদী হয়ে উঠায় বেশ ভালো অবস্থানে রয়েছেন তরুণ প্রার্থী অনু।

 

তিনি মঙ্গলবার বিকেলে লক্ষ্মীপুর-৪ আসনে গনসংযোগ করেন । ভোটারদের কাছে লিফলেট বিতরণ ও কুশল বিনিময় করে নৌকায় ভোট চান তিনি। এসময় ভোটার ও দলের নেতা-কর্মীদের সাথে তিনি কুশল বিনিময়সহ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে আগামি নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও সেই সঙ্গে আগামী দিনে তাঁর কী কী পরিকল্পনা রয়েছে তারও সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে ফের নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি। তাঁর নির্বাচনী তৎপরতায় লক্ষ্মীপুরের রামগতি-কমলনগরে চাঙ্গা হয়ে উঠেছে দলের নেতা-কর্মীরা। এই তরুণ নেতাকে ঘিরে রামগতি-কমলনগরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা তাঁর সঙ্গে থেকে আগামী দিনে কাছে পেতে সমর্থন দিয়ে দৌড়ে সবার থেকে বেশ ভালো অবস্থানে রয়েছেন তিনি। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে তাসভীরুল হক অনু এমপি নির্বাচিত হলে লক্ষ্মীপুর-৪ আসনে নদী ভাঙ্গন রোধসহ দলীয় সু:সৃঙ্খলসহ এ আসনে দুর্নীতিমুক্ত করতে উদ্যোগী হবেন বলে ভোটারদের জানান।

 

স্থানীয় দলীয় নেতাকর্মীরা জানান,ইতিমধ্যে মো.তাসভীরুল হক অনু গরিব, অসহায় মানুষদের সাহায্যে মাধ্যেমে তাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। নির্বাচনী এলাকায় এসে তিনি সব সময় অসহায় মানুষদের চিকিৎসার ব্যয় ভার ব্যয় ভার বহন করে যাচ্ছেন। এছাড়া তিনি দলের দলের দু:সময়ে নেতা-কর্মীদেরকে আশ্রয় দিয়ে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন। তিনি উঠোন বৈঠক,কর্মী সমাবেশসহ প্রতিটি ইউনিয়নে বেশ কয়েকটি সভা সমাবেশের মাধ্যমে তৃণমূলের নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধ করেছেন। এছাড়া এলাকার সমস্যা ও সম্ভবনা নিয়ে স্থানীয় প্রশাসন ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে আলোচনার মাধ্যমে উন্নয়নের ধারা অব্যাহত রাখছেন। তাঁর কর্মসূচিতে কর্মসূচিতে ব্যাপক সাড়া জাগিয়েছে। এ আসনে তাসভীরুল হক অনুকে এমপি হিসেবে দেখতে চান তাঁরা। তৃণমুলের নেতা-কর্মীদের সাথে নিয়মিত যোগাযোগের মাধ্যমে সরকারে উন্নয়নের পাশাপাশি দলীয় কাঠামোকে যে কোন সময়ের থেকে শক্তিশালী হিসাবে গড়ে তুলতে সক্ষম হয়েছেন বলে মনে করছেন দলীয় নেতা-কর্মীরা ।

 

লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও ঢাকা মহানগর যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদকসহ এককালে ঢাকা মহানগরের সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.তাসভীরুল হক অনু বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। ভোটারদের জড়িয়ে ধরে তিনি বলেন, এলাকাবাসীর সুখে-দুঃখে সব সময় পাশে ছিলাম। যতদিন বেঁচে থাকব একইভাবে পাশে থেকে সেবা করতে চাই। আর সবাইকে নৌকায় ভোট দিতে হবে, নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়‘বর্তমান সরকার জনগণের জীবনমান উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে। তার সুফলও রামগতি-কমলনগরের প্রতিটি জনগণ এখন পাচ্ছেন।দেশের উন্নয়নকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। তিনি আরো বলেন, এ আসনে তিনি মনোনয়নের না পেলেও যাকে দেওয়া হয় নিজেদের মধ্যে সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই বলে উল্লেখ করেন তিনি। এ সময় তার সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments