বৃহস্পতিবার, জানুয়ারী 27, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 27, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 27, 2022
spot_img
Homeকুমিল্লাচৌদ্দগ্রামে সাবেক চেয়ারম্যানসহ ৫ জন গ্রেফতার

চৌদ্দগ্রামে সাবেক চেয়ারম্যানসহ ৫ জন গ্রেফতার

কুমিল্লার চৌদ্দগ্রামের ঘোলপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওয়াজি উল্যাহ ভুঁইয়া খোকনসহ ধানের শীষের ৫ নেতাকর্মীকে কোন মামলা ছাড়াই গ্রেফতার, ৩০ বাড়িতে তল্লাশি ও আ. লীগের হেলমেট-মাংকি বাহিনী কর্তৃক অর্ধশতাধিক বাড়িতে হুমকি-ধমকি দেওয়ার অভিযোগ করেছেন সাবেক এমপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী ডা. সৈয়দ আবদুল্লাহ মো. তাহের।

বুধবার (২৬ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, মঙ্গলবার রাতে ঘোলপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওয়াজি উল্যাহ ভুঁইয়া খোকন, তারাশাইল বাজারের নিজ চেম্বার থেকে ডা. মফিজুর রহমান স্বপন, পশ্চিম ডেকরা গ্রামের মো. বাবুকে কোন মামলা ছাড়াই গ্রেফতার করে পুলিশ মামলা দেয়। আলকরা ইউনিয়ন শিবিরের সাবেক সভাপতি সোলেমান ফারুক, জামুকরার শেখ ফরিদকে আ. লীগের নেতাকর্মীরা মারধর শেষে পুলিশের হাতে সোপর্দ করে।

এছাড়া জামায়াত নেতা আইয়ুব আলী ফরায়েজী, মেশকাত উদ্দিন সেলিম, শাহ মিজানুর রহমান, দাতামা গ্রামের নাসেরসহ ৩০ নেতাকর্মীর বাড়িতে যৌথ বাহিনী তল্লাশি চালায়। আ. লীগের হেলমেট বাহিনী রাত জেগে মোড়ে মোড়ে পাহারা ও বাড়ি বাড়ি গিয়ে হুমকি প্রদান করে। শামুকসার গ্রামের খোরশেদ আলমের বাড়িতে গিয়ে গরু বিক্রির ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। ফকিরহাটের মাস্টার তাহেরের ছেলে ধানের শীষের সমর্থন করায় তাকে নাজেহাল করে। চাঁনপুর গ্রামে আবদুস সালামের বাড়িঘর ভাঙচুর ও ধনুসাড়া গ্রামের হেলাল উদ্দিনকে মারধর করে আহত করে।

ডা. তাহের আরও অভিযোগ করেন, হাজারো বাধা বিপত্তির পরেও চৌদ্দগ্রামের মানুষ ধানের শীষের পোস্টার, লিফলেট, ব্যানার বিতরণ, মিছিল ও উঠান বৈঠক করাসহ গণসংযোগ চালিয়ে যাচ্ছে। এতে ঈর্ষান্বিত হয়ে আ. লীগের প্ররোচনায় পড়ে পুলিশ মঙ্গলবার দায়েরকৃত বিস্ফোরক মামলায় জামায়াত নেতা বেলাল হোসাইন ও কর্মী বাবর মোল্লাকে আসামি করে। পুরও চৌদ্দগ্রামকে আতঙ্কের নগরী পরিণত করেছে পুলিশ ও আ. লীগের নেতাকর্মীরা। অবিলম্বে পুলিশকে নিরপেক্ষ ভূমিকা পালনের মাধ্যমে একটি সুন্দর ও শান্তিপূর্ণ নির্বাচন প্রদান করতে আহ্বান জানান তিনি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments