শুক্রবার, জানুয়ারী 28, 2022
শুক্রবার, জানুয়ারী 28, 2022
শুক্রবার, জানুয়ারী 28, 2022
spot_img
Homeকুমিল্লাসিইসি নয়, ব্যর্থ নেতা হিসেবে ড. কামালের পদত্যাগ করা উচিৎ : চৌগ্রামে...

সিইসি নয়, ব্যর্থ নেতা হিসেবে ড. কামালের পদত্যাগ করা উচিৎ : চৌগ্রামে ওবায়দুল কাদের

সিইসি নয়, ব্যর্থ নেতা হিসেবে ড. কামালের পদত্যাগ করা উচিৎজহির শান্ত: সিইসি নয়, ঐক্যফ্রন্টের ব্যর্থ নেতা হিসেবে ড. কামাল হোসেনের পদত্যাগ করা উচিৎ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল ইদানিং পাকিস্তানের ভাষায় কথা বলেন। তার মুখের বিষ ফরমালিনের বিষের চেয়েও ভয়ঙ্কর;তিনি সাংবাদিকদের বলেন ‘খামোশ’- পুলিশকে বলেন ‘জানোয়ার’।

আমি তাকে বলতে চাই- মনে যদি পাকিস্তানের প্রতি প্রেম থাকে তবে; শরীরটা নিয়ে সেখানেই চলে যান- বাংলাদেশের মাটিতে আপনার রাজনীতি করার জায়গা নেই।

সিইসি নয়, ব্যর্থ নেতা হিসেবে ড. কামালের পদত্যাগ করা উচিৎবুধবার কুমিল্লার চৌদ্দগ্রাম মিয়াবাজার হাইস্কুল মাঠে রেলপথ মন্ত্রী ও আগামী সংসদ নির্বাচন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মুজিবুল হকের নির্বাচনী সভায় বক্তব্য রাখতে গিয়ে এ মন্তব্য করেন তিনি।

ঐক্যফ্রন্টের নেতা কে? প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, যদি আপনারা ক্ষমতায় আসেন; কে হবেন প্রধানমন্ত্রী- তা জাতি জানতে চায়। পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়ে তিনি বলেন- নাকি তারেক রহমান? যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি, ২১শে আগস্টের খুনি তারেকের নামটা মুখে আনতে কি আপনাদের শরম লাগে? ২০১৪ সালের নির্বাচনে আপনারা অংশ নেননি; এবারের নির্বাচনে আপনাদের নেতা কে- তা মানুষ জানে না। আসলে আপনারা (বিএনপি) একটা ভুয়া দল।

এসময় তিনি ‘বিএনপি ভুয়া-বিএনপি ভুয়া’ বলে স্লোগান দিতে থাকেন। তারা সাথে সুর মিলিয়ে সভাস্থলে উপস্থিত জনতাও ‘ভুয়া ভুয়া’ ধ্বনি তুলতে থাকে।

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনাই দেশের উন্নয়ন করে; সারাদেশে শতভাগ উন্নয়ন হয়েছে। দেশে কোনো কাঁচা রাস্তা নাই, সব রাস্তা পাকা। ঘরে ঘরে বিদ্যুৎ- অন্ধকার দূর হয়ে গেছে। ১৬ কোটি মানুষ; ১৫ কোটি মোবাইল ফোন।

সিইসি নয়, ব্যর্থ নেতা হিসেবে ড. কামালের পদত্যাগ করা উচিৎসিইসি নয়, ব্যর্থ নেতা হিসেবে ড. কামালের পদত্যাগ করা উচিৎআমার দেশের গৃবধূরা এখন রান্না করতে করতেই কুয়েত/ আমেরিকা/ সৌদি আরবে কথা বলে। এ সবই শেখ হাসিনার অবদান। তাই আমাদের দেশের জনগণ আওয়ামী লীগের সাথে আছে। শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে।

সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কুমিল্লা-১১ চৌদ্দগ্রাম আসনে আওয়ামী লীগের প্রার্থী ও রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব।

চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সুবহান ভূইয়া হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি শাহজালাল মজুদার, কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন 

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments