মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
spot_img
Homeটেকনাফটেকনাফে সন্দেহভাজন ২ মাদক কারবারির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

টেকনাফে সন্দেহভাজন ২ মাদক কারবারির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

টেকনাফ উপজেলায় গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত দুই ব্যক্তি মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক ও সন্দেহভাজন মাদক কারবারি হতে পারেন বলে ধারণা পুলিশের। তাদের আনুমানিক বয়স (৩২-৩৫) বছর পর্যন্ত হতে পারে।

শনিবার সকাল আটটার দিকে টেকনাফ সদর ইউনিয়নের মিঠাপানিরছড়ার টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ বলছে, লাশ দুটি পরনে ছিল লুঙ্গি ও হাফহাতা গেঞ্জি। লাশ দুটি শরীরে দুটি করে চারটি গুলির চিহ্ন রয়েছে। তাদের বুক ও পেটে দুটি করে গুলির চিহ্ন পাওয়া গেছে। লাশ দুটির পাশ^বর্তী স্থান থেকে ১০ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।

পুলিশ ধারণা, গুলিবিদ্ধ লাশ দুটি সন্দেহভাজন মাদক কারবারির হতে পারে। তবে বেলা ১১ টা পযন্ত ওই দুটি ব্যক্তির কোনো পরিচয় পাওয়া যায়নি। তাদের পরনে থাকা লুঙ্গি ও গেঞ্জি থেকে ধারণা করা হচ্ছে তারা মিয়ানমারে রোহিঙ্গা নাগরিক হতে পারে। ইয়াবার চালান পাচারের সময় দুই দলের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই ব্যক্তি গুলিতে নিহত হয়ে থাকতে পারেন।

স্থানীয় লোকজন বলেন, শনিবার সকালে স্থানীয় কয়েকজন জেলে মাছ শিকার শেষে বাড়িতে ফেরার সময় টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কের পাশ্ববর্তী এলাকায় গুলিবিদ্ধ রক্তাক্ত অবস্থায় দুটি লাশ পড়ে থাকতে দেখে। পরে স্থানীয় লোকজন জড়ো হয়ে ওই দুইজনের কোনো পরিচয় সনাক্ত করতে পারেনি। পরে পুলিশে খবর দিলে এক দল পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যান এবং লাশের পাশ^বর্তী স্থান থেকে ১০ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।

ওসি প্রদীপ কুমার দাশ বলেন, সকালে টেকনাফ সদর ইউনিয়নের মিঠাপানিরছড়ার টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সড়ক এলাকা থেকে গুলিবিদ্ধ লাশ দুটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে এবং পুলিশ বিষয়টি গুরত্বসহকারে তদন্ত করছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments