মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
spot_img
Homeলক্ষীপুরলক্ষ্মীপুরে আলো পেল ১০০ পরিবার সঙ্গে বাড়তি টাকাও

লক্ষ্মীপুরে আলো পেল ১০০ পরিবার সঙ্গে বাড়তি টাকাও

লক্ষ্মীপুরের রায়পুরের মেঘনা নদীর পাড়ে পল্লীতে বিদ্যুৎ সংযোগ পেল শত পরিবার। সঙ্গে পেল বাড়তি টাকাও। সোমবার বিকালে শত পরিবারকে আনুষ্ঠানিকভাবে পল্লী বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়।


এ উপলক্ষে উত্তর চরবংশী জাফরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় মাঠে এক উঠান বৈঠকের মাধ্যমে পল্লীতে বিদ্যুৎ সংযোগ গ্রাহকদের নিয়ে মতবিনিময় অনুষ্ঠিত হয়। এ সময় এ সরকারের সাফল্য তুলেধরাসহ নতুন বিদ্যুত সংযোগ গ্রাহকদেরকে জামানত ও সদস্য ফি ছাড়া বাকী টাকা তাদের প্রদান করা হয়।


নতুন গ্রাহক নুরজাহান বেগম বলেন, আগে এ গ্রামে বিদ্যুৎ ছিল না । এখন টিভি,ফেন, বাতি চলছে। কি যে আনন্দ। এ জন্য শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।


ওই গ্রামের গ্রাহক বাড়তি টাকা পেয়ে ইউছুফ ছৈয়াল বলেন তার খুশির কথা, বিদ্যুতের মিটার জামানতসহ দেওয়া হয়েছিল ১৫ শত টাকা। ওই টাকার জামানত ও সদস্য ফি ছাড়া বাকী তিন শত টাক ফেরতসহ তার ঘরে আলো দিয়েছে। এতে তিনি খুশি। যা অতিতে কেউ করেনি। আজ শেখ হাসিনার জন্যই বিদ্যুৎ বিভাগ তাদের বাড়ী এসে এ কাজ করেছে । তা না হয়ে বাড়তি টাকা ফেরত পাওয়া হতো না বলে উল্লেখ তিনি।


এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুরপল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানাজার পৌকশলী মো:শাহজাহান কবির, নির্বাহী প্রকৌশলী (ফেনি) ইদ্রিস আলী মিয়া,ডিজিএম রায়পুর জোনাল অফিস শেখ মানোয়ার মোরশেদ, ডিজিএম কারিগড়ি খান মোহাম্মদ বোরহান, লক্ষ্মীপুরপল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মনিরুল ইসলাম,ইসি প্রশাসন মো সুলতান আহাম্মেদসহ স্থানীয় চেয়ারম্যান আবুল হোসেন প্রমুখ।


বক্তব্যে জেনারেল ম্যানাজার পৌকশলী মো: শাহজাহান কবির বলেন,অদূর ভবিষ্যতে লক্ষ্মীপুর জেলায় শতভাগ বিদ্যুতায়ন করা হবে। পর্যায়ক্রমে সবগুলো উপজেলায় শতভাগ বিদ্যুৎ সুবিধা নিশ্চিত করা হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments