শুক্রবার, জানুয়ারী 21, 2022
শুক্রবার, জানুয়ারী 21, 2022
শুক্রবার, জানুয়ারী 21, 2022
spot_img
Homeকক্সবাজারসঠিক বর্জ্য ব্যবস্থাপনার লক্ষ্যে হোটেল-মোটেল গেস্ট হাউস এবং রেস্তোরা মালিকদের সাথে মেয়র...

সঠিক বর্জ্য ব্যবস্থাপনার লক্ষ্যে হোটেল-মোটেল গেস্ট হাউস এবং রেস্তোরা মালিকদের সাথে মেয়র মুজিবুর রহমানের মতবিনিময়

সঠিক বর্জ্য ব্যবস্থাপনার লক্ষ্যে হোটেল-মোটেল গেস্ট হাউস এবং রেস্তোরা মালিকদের সাথে বিশেষ মতবিনিময় সভা করেছেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান। বৃহস্পতিবার সন্ধ্যায় কলাতলীর একটি হোটেলের সম্মেলন কক্ষে গেস্ট হাউস মালিক সমিতির সভাপতি ওমর সোলতানের সভাপতিত্ব এবং রেস্তোরা মালিক সমিতির সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুলের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গেস্ট হাউস মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কাশেম সিকদার ও রেস্তোরা মালিক সমিতির সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম ডালিমসহ সংগঠনগুলোর সিনিয়র নেতৃবৃন্দ।


সভায় সকলের সিদ্ধান্তক্রমে দেশী-বিদেশী পর্যটকদের সুবিধার্থে হোটেল-মোটেল জোনকে সবসময় ময়লা আবর্জনামুক্ত রাখতে একটি তদারকি এবং উপদেষ্টা কমিটি গঠন করা হয়।


মেয়র মুজিবুর রহমান, নঈমুল হক চৌধুরী টুটুল, আবুল কাশেম সিকদার, ওমর সোলতানকে উপদেষ্টা করে ১২নং ওয়ার্ড হোটেল-মোটেল জোনে পরিবেশ সংরক্ষণ ও পরিচ্ছন্নতা তদারকি কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি স্থানীয় কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম ডালিম, সদস্য কাউন্সিলর নাসিমা আকতার বকুল, শরাফত উল্লাহ বাবুল, কামরুল ইসলাম, আবু হানিফ, কাজী রাসেল আহমদ নোবেল, ফোরকান মাহমুদ, মোহাম্মদ হাবিব, শরিফ উদ্দিন বাবুল ও রফিকুল কাদের।


এসময় হোটেল মোটেলের অলিগলি ময়লা আবর্জনামুক্ত এবং এবং ড্রেনের পাশে ফুটপাত দখল করে বসানো অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদে মেয়রের প্রতি দাবী জানান হোটেল-মোটেল গেস্ট হাউস এবং রেস্তোরা মালিকরা।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments