রবিবার, ডিসেম্বর 5, 2021
রবিবার, ডিসেম্বর 5, 2021
রবিবার, ডিসেম্বর 5, 2021
spot_img
Homeজেলাসৈয়দপুরে আ.লীগ নেতার স্ত্রীর গলাকেটে হত্যাচেষ্টা

সৈয়দপুরে আ.লীগ নেতার স্ত্রীর গলাকেটে হত্যাচেষ্টা

নীলফামারীর সৈয়দপুর পৌরসভা আওয়ামী লীগের স্ত্রী সুরভী ইসলাম পপিকে (৩৫) ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যার চেষ্টা করা হয়েছে। বাড়ির ২ কেয়ারটেকার এ ঘটনা ঘটায় বলে জানা গেছে।

আজ শুক্রবার (১৩ সেপ্টম্বর) ভোর রাত প্রায় ৩টার দিকে নীলফামারীর সৈয়দপুর পৌর শহরের গোলাহাটস্থ বাসভবনে ওই ঘটনা ঘটে।

আহত সুরভী ইসলাম পপি সৈয়দপুর পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সৈয়দপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র হিটলার চৌধুরী ভলুর স্ত্রী।

সুরভী ইসলাম পপিকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে পরে অবস্থার অবনতি হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্বৃত্তরা তার গলায় চাকু চালায় ও তিনি তা ঠেকানোর চেষ্টা করায় তার হাতও ক্ষতবিক্ষত হয় বলে পারিবারিক সূত্র হতে জানায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী পপির ছোট মেয়ে তাসফিয়া লাবিবা চৌধুরী অদ্রি (৭) সাংবাদিকদের জানায়, শুক্রবার ভোর রাতে তার বাবা বাড়িতে ছিল না। আমার মায়ের চিৎকারে ঘুম ভেঙ্গে গেলে দেখতে পাই তাদের বাড়ির দুই চাকর (কেয়ারটেকার) জীবন (২১) ও রাজা (১৭) চাকু দিয়ে মায়ের গলা কাটছে। তখন আমি চিৎকার করলে তারা পালিয়ে যায়।

এলাকাবাসী জানায়, জীবন এলাকার মোহম্মদ মুন্না এবং রাজা মৃত সাগির হোসেনের ছেলে। এ ঘটনার পর তাদের এলাকায় দেখতে পাওয়া যাচ্ছে না।

এ ব্যাপারে আওয়ামী নেতা হিটলার চৌধুরী ভলুর সঙ্গে মোবাইল ফোনে বলেন, ঘটনার সময় তিনি রসুলপুর সংলগ্ন পাওয়ার হাউস এলাকায় তার আরেকটি বাসায় অবস্থান করছিলেন। খবর পেয়ে বাড়ি ছুটে আসেন। স্ত্রীকে প্রথমে সৈয়দপুর হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসে ভর্তি করেন।

সৈয়দপুর থানার ওসি জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং বিষয়টি তদন্ত করে দেখছি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments