শুক্রবার, জানুয়ারী 21, 2022
শুক্রবার, জানুয়ারী 21, 2022
শুক্রবার, জানুয়ারী 21, 2022
spot_img
Homeলক্ষীপুরকমলনগরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীসহ নিহত-২

কমলনগরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীসহ নিহত-২

লক্ষ্মীপুরের কমলনগরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীসহ নিহত হয়েছেন দুই জন। বৃহস্পতিবার রাত ১১টার দিকে রামগতি- লক্ষ্মীপুর আঞ্চলিক সড়কের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ বাজার সংলগ্ন ভাইস চেয়ারম্যান রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে। তোরাবগঞ্জ ইউপি চেয়ারম্যান ফয়সল আহমেদ রতন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান,নিহতরা হলো হাজিরহাট ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি করুনানগর এলাকার বাসিন্দা পার্থ কুমার দাস (৪৭) ও একই এলাকার রুপক মন্ডল (২৯)।
স্থানীয়রা জানান, লক্ষ্মীপুরগামী মাছবাহী একটি ট্রাক দ্রতগতির চলতে গিয়ে বিপরীতগামী তোরাবগঞ্জ থেকে ছেড়ে আসা মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী রুপক মন্ডল ঘটনাস্থলেই মারা যায় এবং অপর আরোহী স্বেচ্ছাসেবক লীগ নেতা পার্থ গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত পার্থ কুমার দাস (৪৭) ডালিম কুমার দাসের ছেলে ও রুপক মন্ডল (২৯)। একই এলাকার সত্য নারায়ন দাসের ছেলে।


কমলনগর থানার ওসি ইকবাল হোসেন জানান,রাতে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহত দু জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পরে নিহতের স্বজনরা এসে মৃতদেহ সনাক্ত করে । পার্থ কুমার দাস (৪৭) ডালিম কুমার দাসের ছেলে ও রুপক মন্ডল (২৯)। একই এলাকার সত্য নারায়ন দাসের ছেলে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। নিহতেরদ মৃতদেহ তাদের পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments