লক্ষ্মীপুরে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় যুবককে কুপিয়ে জখম

মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় লক্ষ্মীপুরে সদর উপজেলা পৌর বাঞ্চানগর এলাকায় ব্যবসায়ী রুবেলকে কুঁিপয়েছে সন্ত্রাসীরা। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধোর করে সদর হাসপাতালে ভর্তি করে। মঙ্গলবার সকালে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এর আগে সোমবার রাতে এ হামলার ঘটনা ঘটে। দ্রুত মাদককারবারীসহ এসব সন্ত্রাসীদের গ্রেফতার করে বিচারের দাবী জানিয়েছেন স্থানীয়রা ।


সদর হাসপাতালে ভর্তিরত ব্যবসায়ী রুবেল জানান, তার বাড়ীর সামনে ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছে কয়েকজন মাদককারবারী। এ সময় মাদককারবারীদের এ কাজ কাজে বাধাসহ ভবিশ্যতে মাদক বিক্রিতে পুলিশে ধরিয়ে দেওয়া হবে মাদক বিক্রিতে বাধা প্রদান করে রুবেল। ক্ষিপ্ত হয়ে ওইদিন রাতেই হত্যার উদ্ধেশ্যে তাকে দা চেনি দিয়ে কুপিয়ে জখম করে মাদককারবীরা রাশেদ, জাবেদ ও মজিদসহ সন্ত্রাসীরা। তাদের মারধরে গুরুত্বর আহত হয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। তিনি আরো জানান,এছাড়া এ ঘটনায় বিচার দাবী করে এসব ঘটনা তার পরিবারের লোকজন লক্ষ্মীপুর র‌্যাব-১১ সিপিসি-১ কেও অবহিত করেন।


অপরদিকে এ ঘটনায় জড়িত না থাকার কথা জানিয়েছেন রাশেদ, জাবেদ ও মজিদ । পারিবারিক বিরোধ শত্রæতা অন্য দিকে মিথ্যা কথা বলে জড়ানো হচ্ছে তাদের।
সদর থানা অফিসার ইনচার্জ মোঃ আজীজুর রহমান মিয়া জানান, এ ঘটনায় থানায় একটা লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান এ কর্মকর্তা।