শুক্রবার, জানুয়ারী 21, 2022
শুক্রবার, জানুয়ারী 21, 2022
শুক্রবার, জানুয়ারী 21, 2022
spot_img
Homeকুমিল্লানাঙ্গলকোটে অপহরণের ১৩ দিনেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী : এক অপহরণকারী আটক

নাঙ্গলকোটে অপহরণের ১৩ দিনেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী : এক অপহরণকারী আটক

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের তুগুরিয়া গ্রামের স্কুল ছাত্রী অপরণের ১৩ দিনেও উদ্ধার হয়নি। অপহরণের অভিযোগে বৃহস্পতিবার একই গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে মামুন (৩৫) নামের একজনকে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হেয়ছে। অপহরণের পর অপহৃতের পিতার কাছে মোবাইল ফোনে দুই লাখ টাকা মুক্তিপন দাবী করে অপহরণকারীরা। এ ঘটনায় নাঙ্গলকোট থানায় অভিযোগ দায়ের করে অপহৃতের পিতা।


স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৮ জানুয়ারী খিলা গনউদ্যোগ স্কুলের নবম শ্রেণীর ছাত্রী ও তার বোন সন্ধ্যায় বাড়ীর পাশে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কের ব্রীজের উপর ঘুরতে যায়। এসময় মুখোশধারী ঐ গ্রামের সেলিমের ছেলে সোহাগ, তার ভাই শিপন, মামুনসহ তিন চার জন অপহরণকারী সিএনজি চালিত অটোরিকশা যোগে ওই ছাত্রীকে নোয়াখালীর দিকে নিয়ে যায়। পরে সোহেল নামের এক যুবক অপহৃতের পিতার নিকট মোবাইল ফোনে দুই লাখ টাকা মুক্তিপন দাবী করে। এ ঘটনায় অপহৃতের পিতা বাদী হয়ে বুধবার ৪ জনকে আসামী করে নাঙ্গলকোট থানায় মামলা দায়ের করেন। গতকাল বৃহস্পতিবার আটকৃত মামুনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।


অপহৃতের পিতা বলেন, আমার মেয়েকে অপহরণ করায় আমি থানায় মামলা দায়ের করি। অপরণকারী সোহেল ও তাদের লোকজন আমাকে ও আমার পরিবারকে হত্যা ও আমার মৎস প্রজেক্টে বিষ প্রয়োগ করে মাছ মেরে ফেলার হুমকি দিচ্ছে। আমার মেয়েকে উদ্ধারে আমি প্রশাসনের হস্তক্ষে কামনা করছি।


নাঙ্গলকোট থানার ওসি মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অপহৃতকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। অভিযুক্ত একজনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments