মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
spot_img
Homeকুমিল্লাস্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যার চেষ্টা

স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যার চেষ্টা

স্ত্রীর সঙ্গে অভিমান করে কুমিল্লার লাকসামে এক ব্যক্তি বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার রাতে পৌর শহরের ৪নং ওয়ার্ড উত্তর লাকসাম এলাকার বাইপাস সড়কের শাহজাহান মিয়ার বাড়িতে। আত্মহত্যার চেষ্টাকারী ওই ব্যক্তিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, গাইবান্ধা জেলার  সাঘাটা থানার আবদুল্লার পাড়া গ্রামের আবদুল  ওয়াহেদের ছেলে আবদুর রহমান (৩০) লাকসামে আবুল খায়ের গ্রুপে মার্কেটিং অফিসার হিসেবে কাজ করে।   স্ত্রীসহ এপ্রিল মাসে বাইপাস সড়কের শাহজাহান মিয়ার টিনসেডের একটি ঘর ভাড়া নেন। ভাড়া নেয়ার পর প্রায় তার স্ত্রীর সঙ্গে কথাবার্তা কাটাকাটি ও ঔদ্ধত্যপূর্ন আচরণ করতো আবদুর রহমান। এতে দুইবারই বাবার বাড়ি চলে যায় তার স্ত্রী। এরপর আর আসেনি।


এমনটি জানিয়েছে পাশ্ববর্তী বাসার লোকজন জানান, ঘটনার দিন সারাদিন আবদুর রহমান তার স্ত্রী বা কোন ব্যক্তির সঙ্গে মোবাইল ফোনে চিৎকার চেঁচামেচি ও হাউমাউ করে কেঁদে উঠে কথা বলছিলো। রাতে তারাবির নামাজের সময় হঠাৎ করে চিৎকার দিয়ে উঠলে আশপাশের লোকজন ও বাড়ির মালিক ঘরের জানালা দিয়ে তাকে মেজেতে অর্ধনগ্ন অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।


পুলিশ করোনা রোগী ভেবে স্বাস্থ্য বিভাগে ফোন করেন। খবর পেয়ে পুলিশ, স্বাস্থ্য বিভাগের লোকজন ও স্থানীয় কাউন্সিলর ঘটনাস্থলে এসে ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ওই রাতেই কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন বাড়ির মালিক। একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে আত্মহত্যা চেষ্টাকরী আবদুর রহমান বিভিন্ন এলাকায় ৩টি বিয়ে করেছেন। গাইবান্ধায়, কুমিল্লার বুড়িচং এবং গত ডিসেম্বরে লাকসামে একটিসহ তিনটি বিয়ের বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।


এনিয়ে তার পরিবারের মধ্যে অসন্তোষ দেখা দেয়। ঘটনার পর পরই বাড়ির মালিক শাহজাহান মিয়া খবর দিলেও তার বাবা-মা, স্ত্রীরা এবং কোন আত্মীয় স্বজন এগিয়ে আসছে না। আজ শুক্রবার তার বাবার মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি। এদিকে তাকে উদ্ধারের পর তার বাসা থেকে নিজের হাতে লেখা একটি চিরকুট পাওয়া গেছে। এতে স্ত্রীর সঙ্গে মন বিরোধের কথা লেখা রয়েছে। স্ত্রীর সঙ্গে অভিমানের জের ধরেই ওই ব্যক্তি বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে বলে স্থানীয়রা মনে করছেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments