বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
spot_img
Homeরাজনীতিবিএনপি নেতা মিলনের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

বিএনপি নেতা মিলনের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন পবা-মোহনপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশক্রমে নির্বাচনী রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসন এলাকার নিজ উদ্যোগে এবং ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন মিলন।


তিনি বলেন, সারা দেশের ন্যায় বেশ কিছুদিন হতে রাজশাহী জেলা প্রশাসক কর্তৃক ঘোষিত রাজশাহীতে চলছে লকডাউন। ফলে নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এছাড়াও যানবাহন, সকল শিক্ষা প্রতিষ্ঠান ও উন্নয়নমূলক কাজ বন্ধ থাকায় কর্মহীন পড়েছে সাধারণ খেটে খাওয়া মানুষ। দীর্ঘ সময় লকডাউন থাকায় এবং কর্ম করতে না পাড়ায় তাদের ঘরে দেখা দিয়েছে খাবার অর্থের সংকট।
এই সকল মানুষের মুখে সামান্য কিছু খাবার তুলে দিতেই তিনি কাজ করছেন। আজ বুধবার সকালে নগরীর সপুরা¯’ নিজ কার্যালয় থেকে পবার হড়গ্রাম ইউনিয়নের ৭নং ওয়ার্ডে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন। তিনি অত্র ওয়ার্ডের বিএনপি’র সাবেক সভাপতি সিরাজুল ইসলামসহ অন্যান্য নেতাদের হাতে এই খাদ্য সামগ্রী তুলে দেন।

সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী প্রতিটি বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়ার জন্য নেতাদের অনুরোধ করেন তিনি। এছাড়াও করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে সকলকে ঘরে থাকার পরামর্শসহ বার বার সাবান পানি দিয়ে হাত ধোয়ার আহবান জানান তিনি। এছাড়াও সামাজিক দুরত্ব বজায় রেখে চলার জন্য এলাকাবাসীসহ দেশবাসীর প্রতি আহবান জানান মিলন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments