শুক্রবার, জানুয়ারী 21, 2022
শুক্রবার, জানুয়ারী 21, 2022
শুক্রবার, জানুয়ারী 21, 2022
spot_img
Homeপাঁচবিবিপাঁচবিবিতে আরো ২জন করোনা শনাক্ত

পাঁচবিবিতে আরো ২জন করোনা শনাক্ত

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আওলাই ইউনিয়নের বিনশিরা আর্দশ গ্রামের আনোয়র হোসেন (৩৫) ও বিনশিরা গামের হাফিজুল ইসলাম (২৫) নামের আরো ২ জন করোনা রোগে শনাক্ত হয়েছে।


আনোয়ার হোসেন গাজীপুর ও হাফিজুল ইসলাম নারায়নগঞ্জে একটি গার্মেন্টস কারখানায় কাজ করত বলে জানা গেছে। গতকাল শুক্রবার রাতে তাদের করোনা সংক্রমণ শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন কার্যালয়। এ নিয়ে পাঁচবিবি উপজেলায় ৫জন ও জয়পরহাট জেলায় ৪০ জন করোনা আক্রান্ত হলো।


সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, জেলার বিভিন্ন স্থান থেকে স্বাস্থ্য বিভাগ নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে প্রেরণ করে। সেখান থেকে গতকাল শুক্রবার ১৭৯ জনের রিপোর্ট আসলে ১৭৭ টি নমুনা নেগেটিভ ও ২ টি নমুনার্ পজেটিভ আসে।


গতকাল শুক্রবার রাতেই আক্রান্তের একজনকে আক্কেলপুর উপজেলার গুপিনাথপুর আইসোলেশনে নেওয়া হলেও হাফিজুল নামের ব্যক্তিকে বাড়িতে না পাওয়াই নেওয়া সম্ভব হয়নি।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ শহিদ হোসেন বলেন, গত পহেলা মে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। গতকাল শুক্রবার রাতে আসা রিপোর্টে তাদের করোনা পজেটিভ আসে। রাতেই একজন আইসলোশনে পাঠানো হলেও একজন বাড়ীতে পাওয়াই এ্যাম্বুলেন্স ফিরে আসে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments