মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
spot_img
Homeরাজশাহীরাজশাহী মহানগর ছাত্রদল নেতাদের ইফতার বিতরণ

রাজশাহী মহানগর ছাত্রদল নেতাদের ইফতার বিতরণ

গত ২০.০৫.২০২০, রোজ বুধবার ২৬শে রমজানে, সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশনায় সাধারণ মানুষের পাশে রাজশাহী মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মূর্তুজা ফামিন ও সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান সৌরভ এর পক্ষ থেকে নগরীর সাহেববাজার এলাকায় দুই শতাধিক অসহায় ছিন্নমূল গরিব মানুষের মাঝে ইফতার বিতরণ ইফতার বিতরণ করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, সহ-সভাপতি তরিকুল ইসলাম কনক, মোঃ রাকিব শেখ, সহ-সাংগঠনিক সম্পাদক এস কে দাস ভাষা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রীতম,রাজশাহী কলেজ ছাত্রদল সাবেক সভাপতি রিফাত হোসেন অন্তর, সাবেক সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, সাবেক যুগ্ম সম্পাদক খালিদ বিন ওয়ালিদ আবির, ছাত্রদল নেতা রায়হান সহ দলের অন্যান্য নেতৃবৃন্দ। উক্ত আয়োজন টি সারা রমজান ব্যাপী পরিচালিত হয়ে আসছে এবং আগামীতেও চলমান থাকবে।


আজকে মহানগর ছাত্রদল কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী এবং এবং স্থানীয়ভাবে করোনা মহামারী দুর্যোগকালীন সময়ে সাধারণ খেটে খাওয়া মানুষের পাশে থাকার প্রচেষ্টা অব্যাহত রেখেছে। রাজশাহী মহানগর ছাত্রদলের বিভিন্ন ইউনিট ইফতার বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার সাবান বিতরণ, জীবাণুনাশক স্প্রে কার্যক্রম খাবার বিতরণ, ত্রাণ বিতরণ সচেতনতামূলক কার্যক্রম গ্রহণ করেছে এবং তা চলমান থাকবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments