শনিবার, জানুয়ারী 22, 2022
শনিবার, জানুয়ারী 22, 2022
শনিবার, জানুয়ারী 22, 2022
spot_img
Homeপাঁচবিবিপাঁচবিবিতে তিন বছরের শিশুসহ ১০ জনের করোনা শনাক্ত

পাঁচবিবিতে তিন বছরের শিশুসহ ১০ জনের করোনা শনাক্ত

জয়পুরহাটে পাঁচবিবিতে একদিনে তিন বছরের শিশুসহ আরো ১০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। বুধবার রাতে তাদের নমুনায় করোনা পজেটিভের রিপোর্ট আসে বলে নিশ্চিত করেছে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য বিভাগ ।


আক্রান্ত ব্যক্তিরা হলেন উপজেলার বাগজানা ইউনিয়নের রামভদ্রপুর (ত্রিপুরা) গ্রামের স্বামী-স্ত্রী সহ তাদের ১২ বছরের সন্তান, রামচন্দ্রপুরের ৬৯ বছরের বৃদ্ধ, ভীমপুরের ২৩ বছরের আদিবাসী যুবক, আটাপুর ইউনিয়নের চাঁদপুর গ্রামের আদিবাসী দম্পতি ও তাদের ৩ বছরের কন্যা, বিরঞ্জন গ্রামের ৮০ বছরের বৃদ্ধ এবং বালিঘাটা ইউনিয়নের ছোট মাধখুর গ্রামের ৫০ বছরের এক নারী।


করোনা আক্রান্ত ব্যক্তি সকলেই ঢাকা, নারায়ণগঞ্জ ও গাজীপুর এসে বাড়ীতে হোম কোয়ারেইন্টানে ছিলেন। এই নিয়ে উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা মোট ৩৯ জন।



উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডঃ শহিদ হোসেন বলেন,, কয়েকদিন আগে তাদের নমুনা সংগ্রহ করে পাঠানো হলে বুধবার সন্ধ্যায় তাদের প্রতিবেদন আসে। প্রতিবেদনে তাদের করোনা পজেটিভ শনাক্ত হওয়ায় উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় জেলার আক্কেলপুর উপজেলার গুপিনাথপুর হেলথ টেকনিক্যাল ইন্সটিটিউটের অস্থায়ী আইসোলেশনে চিকিৎসার জন্য পাঠানো হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments