মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
spot_img
Homeকুমিল্লামনোহরগঞ্জে যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

মনোহরগঞ্জে যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

উপজেলার বিপুলাসার ইউনিয়ন যুবলীগ সভাপতি ইকবাল মাহমুদ সাংবাদিক সম্মেলন করেছেন। মঙ্গলবার ইউনিয়নের সাইকচাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওই যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ইকবাল মাহমুদ লিখিত বক্তব্যে বলেন, দীর্ঘদিন থেকে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যাচার করে আসছে।


এরই ধারাবাহিকতায় ওই কুচক্রী মহল গত ২১ শে জুন কয়েকটি দৈনিক, সাপ্তাহিক ও অনলাইন পোর্টালে আমার বিরুদ্ধে ৪০টি পরিবারের উপর হামলার অভিযোগ এনে সংবাদ প্রকাশ করে। কুচক্রি মহল আমার বিরুদ্ধে ইউনিয়ন আওয়ামীলীগ অফিস উদ্বোধনের সময় শাহাজাহান পাটোয়ারী সাজু উপর হামলা, দলীয় নেতাকর্মী ও নিরীহ পরিবারের উপর হামলা, লুটপাটসহ বিভিন্ন অভিযোগ আনে। যা সম্পূর্ন কাল্পনিক, মিথ্যা ও ভিত্তিহীন। যার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই।


প্রকৃতপক্ষে, আন্তঃজেলা ডাকাত সর্দার পুলিশে গুলিতে নিহত কাদের বাহিনীর প্রধান সহযোগী ও শীর্ষ মাদক চোরাচালান কারবারি শাহাজাহান পাটোয়ারী সাজু এবং তার সহযোগী মাদক স¤্রাট ও চিহ্নিত চোর নজরুল, সেলিম, রবিউল, সুজন, নূর আলম, আজাদসহ তাদের সহযোগীরা এলাকার সর্বত্র চুরি ডাকাতি, মাদক ব্যবসাসহ সকল অপরাধমুলক কর্মকান্ড করে আসছে।


ইতিপূর্বে ইউনিয়নের সাইকচাইল গ্রামে রাজদিঘীর পাড়ে প্রতিবন্ধী জসিমের দোকান চুরি, আমার ছোট ভাই সুমনের ব্যবসা প্রতিষ্ঠানে চাঁদা দাবি করলে দিতে অস্বীকৃতি জানালে তাকে তার ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে চাপাতি দিয়ে কুপিড়ে হাতের কব্জি আলাদা করে ফেলে, গত ১০ এপ্রিল শুক্রবার রাতে সাইকচাইল চরের পাড়ে ধান ব্যবসায়ী রবিনকে চাঁদার জন্য কুপিয়ে মাথায় মারাত্মক জখম করে এবং সাইকচাইল চরের পাড়ের নুর ইসলাম এবং তার স্ত্রী সন্তানের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করলে দিতে অস্বীকৃতি জানালে হত্যার হুমকি দিয়ে গ্রাম ছাড়া করে সাজু বাহিনী।


এ সব অপরাধের কারণে শাহাজাহান পাটোয়ারী সাজুসহ তার সহযোগীদের বিরুদ্ধে বিভিন্ন সময় মনোহরগঞ্জ থানায় প্রায় ১৫ মামলা রুজু হয়। আমি সাজু বাহিনীর অপরাধ কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ করলে তারা নিজেদের অপরাধ ঢাকতে আমার পিছনে উঠে পড়ে লাগে এবং আমার বিরুদ্ধে মিথ্যাচার শুরু করে। তিনি আরো বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। আমার পিতা দীর্ঘদিন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন।


বর্তমানে আমি বিপুলাসার ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি এবং আমাদের প্রাণপ্রিয় নেতা মাননীয় এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি মহোদয়ের দিক-নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। যার জন্য ডাকাত সর্দারের প্রধান সহযোগি সাজুসহ তাদের অন্যান্য সহযোগিরা আমার বিরুদ্ধে লেগে যায়। অধিকন্তু আমার ইউনিয়ন ও গ্রামকে বাঁচাতে সাজু বাহিনীর দৌরাত্ম বন্ধ করতে হবে। উক্ত সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সাজু বাহিনী কর্তৃক অত্যাচারিত সাইকচাইল গ্রামের নুরুজ্জাহান বেগম, সেনোয়ারা বেগম, পেয়ারা বেগম, রহিমা বেগমসহ স্থানীয় দলীয় নেতাকর্মীরা।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments