বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
spot_img
Homeঅর্থনীতিকরোনায় মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যানের মৃত্যু

করোনায় মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যানের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বেসরকারি মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সেলিম। আজ শুক্রবার দুপুর ২টায় আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন মার্কেন্টাইল ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান মো. আবদুল হামিদ সোহাগ। এ ছাড়া আনোয়ার খান মডার্ন হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডা. এহতেশামুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. এহতেশামুল হক বলেন, ‘মোহাম্মদ সেলিম করোনায় আক্রান্ত ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তিনি মারা গেছেন।’

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের পরিচালক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সেলিম একজন ট্রেডিং ব্যবসায়ী। তিনি সিনথিয়া সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান, গ্লোবাল ইন্স্যুরেন্স এবং মেট্রোপলিটন অ্যাডুকেশন প্রোমোর্টার্স লিমিটেডের পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছিলেন।

এ ছাড়া সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে সম্পৃক্ততা ছিল তার। তিনি শরীয়তপুর জনকল্যাণ সমিতি ও বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির আজীবন সদস্য, শরীয়তপুর শিক্ষা কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি মেম্বার, আব্দুর রাজ্জাক এবং মোহা. সেলিম ট্রাস্টি ফাউন্ডেশনের চেয়ারম্যান।

এদিকে ব্যাংকগুলোতে খোঁজ নিয়ে জানা গেছে, এখন পর্যন্ত ব্যাংকার আক্রান্তের সংখ্যা হাজার ছাড়িয়েছে। মৃত্যু হয়েছে ২৪ জনের। এর মধ্যে সোনালী ব্যাংকের ছয়জন, রূপালী ব্যাংকের দুজন, দ্য সিটি ব্যাংকের তিনজন, এনসিসি ব্যাংকের চট্টগ্রাম আগ্রাবাদ শাখার একজন, উত্তরা ব্যাংকের শান্তিনগর শাখার একজন, জনতা ব্যাংকের তিনজন, ন্যাশনাল ব্যাংকের একজন, অগ্রণী ব্যাংকের একজন ও ডাচ-বাংলা ব্যাংকের দুজন এবং বাংলাদেশ কৃষি ব্যাংকের একজন। কেন্দ্রীয় ব্যাংকের একজন এবং এক্সিম ব্যাংকের একজন কর্মকর্তাও এ তালিকায় রয়েছেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments