বৃহস্পতিবার, জানুয়ারী 27, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 27, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 27, 2022
spot_img
Homeউপজেলাকুমিল্লায় সেইভ দ্যা হিউমিনিটির পক্ষ থেকে করোনা রোগীদের বিভিন্ন চিকিৎসা সেবা দান...

কুমিল্লায় সেইভ দ্যা হিউমিনিটির পক্ষ থেকে করোনা রোগীদের বিভিন্ন চিকিৎসা সেবা দান অব্যাহত

প্রানঘাতী করোনাভাইরাস উপলক্ষে মানব সেবার অংশ হিসাবে স্বেচ্ছাসেবী সংগঠন  “সেইভ দ্যা হিউমিনিটি”র পক্ষ প্রতিদিনের ন্যায় আজও কুমিল্লায় জেলায় বিভিন্ন অঞ্চলে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর, ফ্রি এম্বুল্যান্স সার্ভিস, ঔষধ সরবরাহ ও স্বেচ্ছায় রক্ত দান সেবা প্রদান করা হয়েছে। করোনা শুরু হওয়ার পর থেকে এ সংগঠনটি প্রতিদিন কুমিল্লা বিভিন্ন অঞ্চলে করোনা রোগীদের সেবা দান অব্যাহত রেখেছেন।

সেইভ দ্যা হিউমিনিটি সংগঠন সুত্রে জানা যায়, আজ বুধবার (২২ জুলাই) জেলার বিভিন্ন অঞ্চলে ৩ টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়। কুমিল্লা নগরীর ঝাউতলায় শামসুদ্দিন আহমেদ রতন, রামঘাটলায় বার্ডের সাবেক পরিচালক স্বপন কুমার দাস গুপ্ত, তোহা হাউজিং এ বার্ডের সহকারী পরিচালক সাহেদ আহমদের মা কে সহ সর্বমোট ৩টি।

একই দিন সংগঠনের পক্ষ থেকে এম্বুল্যান্স সার্ভিস প্রদান করা হয় ২জন রোগিকে। কুমিল্লা মহানগরীর কান্দিরপাড় থেকে মেডিকেল কলেজ হাসপাতাল, লালমাই উপজেলার বাগমারা এলাকার সিদৌচী থেকে লাকসাম ক্যামব্রিয়ান স্কুলের ব্যবস্থাপনা পরিচালক মাছুম’র শশুর কে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় ( পিজি হাসপাতাল) নেয়ার জন্য এ এম্বুল্যান্স সার্ভিস প্রদান করা হয়।

এছাড়াও কুমিল্লা মহানগরীর হলি কেয়ার হাসপাতালে ১ ব্যাগ, ২০নং ওয়ার্ড উনাইসারে  ১জন রোগীকে ঔষধ সরবরাহ ও রক্তদান, লাকসাম মমতাময়ী হাসপাতালে রোগীকে ১ ব্যাগ সহ সর্বমোট ২ ব্যাগ রক্ত প্রদান করা হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments