রবিবার, নভেম্বর 28, 2021
রবিবার, নভেম্বর 28, 2021
রবিবার, নভেম্বর 28, 2021
spot_img
Homeউপজেলামাতারবাড়ী দারুচ্ছুন্নাহ মাদ্রাসার সড়কটির বেহাল দশা! সংস্কারের দাবী এলাকাবাসীর

মাতারবাড়ী দারুচ্ছুন্নাহ মাদ্রাসার সড়কটির বেহাল দশা! সংস্কারের দাবী এলাকাবাসীর

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের সাইরার ডেইল গ্রামের পূর্বপাশে দারুচ্ছুন্নাহ তাজবীদুল কোরআন ও হেফাজ খানা সড়কের বেহাল দশার কারণে জনগণ ও শিক্ষার্থীদের দুর্ভোগ চরম পর্যায়ে পৌঁছেছে। সড়কটি বৃষ্টির কারনে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে নড়কে পরিণত হয়েছে। যার কারনে সড়কটি দিয়ে লোকজন চলাচল করতে গিয়ে সীমাহীন  কষ্ট হচ্ছে। প্রায় আধা কিলোমিটার সড়কটি সংস্কারের দাবি তুলেছেন স্থানিয় বাসিন্দা ও শিক্ষার্থীরা।


স্থানিয় বাসিন্দা ও শিক্ষার্থীরা বলেন, সড়কটি এমন কাঁদা মাটিতে পরিণত হয়েছে।  চলাচল করতে গিয়ে পরনের  পোষাক নষ্ট হয়ে যায় কাঁদামাটিতে। তাই সড়কটি বৃষ্টি থামলে সংস্কারে দাবি জানাচ্ছি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে।


মাতারবাড়ী দারুচ্ছুন্নাহ দারুচ্ছুন্নাহ তাজবীদুল কোরআন ও হেফাজ খানার অধ্যক্ষ মুফতি আহসান উল্লাহ বলেন, মাদ্রাসা সড়কটি কাঁদা মাটিতে সয়লাভ হওয়ার কারনে চলাচলে দুর্ভোগ সৃষ্টি হয়েছে। সড়কটি অতিদ্রুত সংস্কারের জন্য স্থানিয় জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি। মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ বলেন , মাতারবাড়ীর বিভিন্ন সড়কে দৃশ্যমান সড়ক উন্নয়ন কাজ চলতেছে। বৃষ্টি শেষ হলে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে সড়কের কাজ শুরু করা হবে। 

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments