মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
spot_img
Homeছাতকছাতকে ব্যবসায়ি পরিবারকে হত্যারহুমকি, চরম নিরাপত্তাহীনতায়

ছাতকে ব্যবসায়ি পরিবারকে হত্যার
হুমকি, চরম নিরাপত্তাহীনতায়

উপজেলার পৌর শহরে বৌলা গ্রামে সমাজসেবী ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি বদরুল আলম ও পৌরশহরে মন্ডলীভোগ বাসার জায়গা ছেড়ে না দিলে তার স্ব-পরিবারকে হত্যার হুমকি দিয়েছে প্রতিপক্ষের লোকজন।
জানা যায়, ছাতক পৌর শহরের দক্ষিণ মন্ডলীভোগ এলাকার মন্ডলী ভোগ মৌজার জেএল নং-২১৭ এসএ খতিয়ান নং-৭৬ ও দাগ নং-৪৭৪ এর ২০ শতক ভূমির উপর একতলা বাসা এবং পাশে দোকান কোঠা রয়েছে।


তিনি জগন্নাথপুর উপজেলার রসুলগঞ্জ এলাকার গোয়ালখুরী গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মৃত শানুর মিয়ার স্ত্রী। এ জাহানারা জমি নিয়ে দীর্ঘদিন ধরে বৌলা এলাকার বদরুল আলম পক্ষের সাথে জাহানারা বেগমের বিরোধ চলে আসছে। স্থানীয় ভাবে বেশ কয়েকবার বৈঠক করেও স্থানীয়রা বিষয়টি নিরসন করতে পারেনি। ফলে বদরুল আলম নি¤œ আদালত থেকে হাইকোটে তার পক্ষে রায় হয়। এ রায়কে অমান্য করে জোরপুবক দখলের প্রচেষ্টা চালায় প্রবাসি জাহানারা পক্ষের লোকজন।


এ নিয়ে দু’পক্ষে হামলা মামলা বিরোধ তুঙ্গেঁ। গত রোববার বিকালে পৌর শহরে মন্ডলীভোগ এলাকায় এহিয়ার নেতৃত্বে ৫-৬ জনের একটি দল তার বাসার সামনে গিয়ে বোমা মেরে প্রাণে মেরে ফেলা, বাসায় মাদক ফেলে মাদক মামলা করা ও তার স্ব -পরিবারকে এসিড দিয়ে পুড়িয়ে দেয়ার হুমকিও দিয়েছে জাহানারা পক্ষের লোকজন। এ ব্যাপারে সোমবার রাতে আলতাব আলী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করা করেন। এলাকাবাসী সূত্রে জানা, বোরবার বিকেলে তার বাসার সামনে গিয়ে গালিগালাজ, বোমা মেরে প্রাণে মেরে ফেলা, বাসাতে মাদক ফেলে মাদক মামলা করা ও তার পরিবারের চাচাজি স্বপ্নাসহ কে এসিড দিয়ে ঝলসে দেয়ার হুমকি দেয়। এ নিয়ে ওই এলাকার বাসিন্দা আশিক আলী জানান, হুমকি অনুযায়ী ব্যবসায়ি পরিবারকে মেরে ও ফেলারও কথা বলা হচ্ছে। তারা বর্তমানে নিরাপত্তাহীনতায় রয়েছে।


একই মন্তব্য করেছেন আরেক প্রতিবেশী। এ ব্যাপারে ব্যবসায়ি বদরুল আলম জানান,তার খরিদসুত্রে জায়গা মালিক ও নি¤œ আলাদত থেকে হাইকোটে রায় তার পক্ষে হয়েছে। রায় পাবার পর থেকে জাহানারা পক্ষের লোকজন তার বাসার সামনে এসে তার আতœীয় কালারুকা ইউপির নুরুল্লা পুর গ্রামে মৃত হাজী কমর আলীর পুত্র এহিয়া গং অন্যায়ভাবে গালিগালাজ, প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করেছে।


পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় ভুগোছেন।এ ঘটনায় এহিয়াকে প্রধান আসামী করে থানায় একটি মামলা আলতার আলী বাদী হয়ে থানায় দায়ের করেছেন। এব্যাপারে এহিয়া জানান, তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন,লন্ডন প্রবাসি জাহানারা বেগমের বাসা জোরপুবর্ক দখল করে নেন বদরুল আলমের লোকজন। এ ঘটনায় বদরুল আলমকে প্রধান আসামী করে পৃথক পৃথক মামলা দায়ের করেছি। এ নিয়ে তার সঙ্গে আমার বিরোধ চলছে।এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্জুর মোর্শেদ জানান, এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ বিষয়টি নিয়ে থানায় মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগত ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments