মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
spot_img
Homeছাতকছাতক থানার নতূন ওসি সনজুর মোরশেদ

ছাতক থানার নতূন ওসি সনজুর মোরশেদ

সুনামগঞ্জ জেলার ছাতক থানার বর্তমান ওসি সনজুর মোরশেদ শাহীন। তিনি শাল্লা থানা থেকে এখানে যোগদান করেছেন ১২ সেপ্টেম্বর। তার যোগদানের আগ মুহুর্ত পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক সাড়া পড়ে। তার আগমনে স্বাগত জানায় এখানের বিভিন্ন শ্রেনি পেশার মানুষ। ২০১৪-১৫ ও ১৬ সালের কয়েক মাস পর্যন্ত ছাতক থানায় এসআই পদে তিনি দায়িত্বে ছিলেন।


অত্যন্ত চৌকস পুলিশ অফিসার হিসেবে তিনি ছাতকবাসীর প্রিয় হয়ে উঠেন। দীর্ঘ ৫ বছর পর এসআই থেকে পদোন্নতি নিয়ে সুনামগঞ্জের শাল্লা থানায় তিনি প্রথম ওসি হিসেবে যোগদান করেন। ওসির চেয়ারে বসে তিনি ২ মাস ১০দিন শাল্লা থানায় কর্মরত ছিলেন। এ অল্প দিনে কয়েকটি গ্রামের মানুষকে অন্যায় কার্যক্রম থেকে মুখ ফিরিয়ে অানতে তিনি সক্ষম হয়েছেন। তার এসব কার্যক্রমের সচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। যাদের পেশা ছিল মদ তৈরি ও বিক্রয় করা, চুরি, ডাকাতি ও ছিনতাই তাদেরকে সু-পরামর্শ দিয়ে অন্যায় পেশা থেকে বিরত রাখার চেষ্টা করেছেন ওসি সনজুর মোরশেদ শাহীন।


ওসির এমন মানবিক দৃষ্ঠান্ত দেখে স্বেচ্ছায় শাল্লা থানার বিভিন্ন ইউনিয়নের একাধিক মামলার আসামীরা তার কাছে আত্মসমর্পন করেছে। ওসি সনজুর মোরশেদ শাহীনের এমন মানবিকতায় মুগ্ধ পুলিশ ডিপার্টমেন্ট। তার মতো পুলিশ অফিসারদের মানবিক কার্যক্রমের কারণে পুলিশ প্রশাসনের উপর মানুষ খুশি। এ ধারাবাহিকতায় সমাজের অবহেলিত, লাঞ্চিত-বঞ্চিত, নির্যাতিত মানুষের পক্ষে সর্বদায় ন্যায় বিচারে ভূমিকা রাখবেন এমনটাই প্রত্যাশা ছাতকবাসীর। সততা, ন্যায়নিষ্ঠা ও আন্তরিকতার সাথে ছাতক থানাকে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, জুয়া ও নদীকে চাঁদাবাজ মুক্ত করতে নবাগত ওসি সনজুর মোরশেদ শাহীন সকলের সহযোগিতা কামনা করেছেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments