সোমবার, জানুয়ারী 24, 2022
সোমবার, জানুয়ারী 24, 2022
সোমবার, জানুয়ারী 24, 2022
spot_img
Homeউপজেলাজাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের নতুন দায়িত্ব পেলেন লাকসামের মোহাম্মদ ইউনুছ

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের নতুন দায়িত্ব পেলেন লাকসামের মোহাম্মদ ইউনুছ

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের রাজশাহী হাউজিং এষ্টেটের প্রশাসনিক কর্মকর্তা হিসাবে দায়িত্বে থাকা শিল্প, সাহিত্য ও বানিজ্যিক নগরী কুমিল্লা দক্ষিন জেলা লাকসামের মোহাম্মদ ইউনুছ মিয়া অতিরিক্ত দায়িত্ব হিসাবে দিনাজপুর হাউজিং এষ্টেটের দায়িত্ব পেয়েছেন।


গত রোববার (১৩ সেপ্টেম্বর) তিনি অতিরিক্ত দায়িত্ব হিসেবে দিনাজপুর হাউজিং এষ্টেটের দায়িত¦ গ্রহন করেন। ২০১৯সালে জানুয়ারী থেকে তিনি রাজশাহী হাউজিং এষ্টেটের প্রশাসনিক কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।


এছাড়া তিনি জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের প্রধান কার্যালয়ে ১৯৯৮ সাল হতে বিভিন্ন পদে, ২০১০-২০১১ সালে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয়ে পরিত্যক্ত সম্পত্তি বিষয়ক তদন্ত কমিশনে বিচারপতি হাবিবুর রহমান খানের ব্যক্তিগত কর্মকর্তা হিসেবে এবং ২০১৫-২০১৮ পর্যন্ত কুষ্টিয়া হাউজিং এস্টেটের প্রশাসনিক কর্মকর্তা হিসাবেও অত্যান্ত সততা- সুনামের সহিত দায়িত্ব পালন করেন। প্রতিটি কর্মক্ষেত্রেই নীতি ও কর্তব্যের প্রতি তিনি ছিলেন অটল ও অবিচল। যার কারনে তিনি এতটুকু পথ পাড়ি দিতে তেমন কোনো কষ্ট পোহাতে হয়নি।


বৃহত্তর লাকসামের এ কৃতি সন্তান সামাজিক কাজে কিশোর কাল থেকেই স্বপ্নে বিভোর ছিলেন। ছাত্র জীবন শেষ করে কর্ম জীবনে পা দিয়ে সার্বিক ক্ষেত্রে নানাহ অবদান রেখেছেন। কর্মনিষ্ঠা ও আদর্শের প্রতিক মোহাম্মদ ইউনুছ মিয়া লাকসাম পৌরশহরের ৬নং ওয়ার্ডের পশ্চিমগাঁও বাগিচাবাড়ি মরহুম মোহাম্মদ আলীর ছেলে এবং গাজীমুড়া বাইতুস সালাম জামে মসজিদের উপদেষ্টাদের একজন। এ ছাড়া তিনি ছাত্র জীবন থেকেই নিজ এলাকায় একজন নির্লোভ, সৎ, পরিশ্রমী ও পরিচ্ছন্ন এবং সামজিক ব্যক্তি হিসাবে পরিচিত। জনপ্রিয় এই লোকটি সৌম্য-শান্ত-নম্র অথচ দৃঢ়চেতা মনোভাবের এক মূর্তপ্রতীক, যিনি সময়কে প্রভাবিত করতে পেরেছেন আপন কীর্তি দ্বারা।



বর্তমানে অতিরিক্ত দায়িত্ব হিসাবে দিনাজপুর হাউজিং এষ্টেটের দায়িত্ব গ্রহনের পর তিনি প্রতিষ্ঠানগুলোর সকল কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতা কামনার পাশা-পাশি অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালনের লক্ষে মহান আল্লাহর সাহায্য ও সবার দোয়া কামনা করেছেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments