শুক্রবার, জানুয়ারী 21, 2022
শুক্রবার, জানুয়ারী 21, 2022
শুক্রবার, জানুয়ারী 21, 2022
spot_img
Homeরাজশাহীরাজশাহী মহানগর ছাত্রদলের শোক বার্তা

রাজশাহী মহানগর ছাত্রদলের শোক বার্তা

গত ২৫ সেপ্টেম্বর বিকালে রাজশাহী নগরীর নবগঙ্গা এলাকায় ১২ জন যাত্রী নিয়ে নৌকাডুবি হয় এবং এই হৃদয়স্পর্শী ঘটনায় দুই ভাই-বোনের মৃত্যু হয় …(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 


ঘটনার ৯দিন পর আজ শনিবার রাজশাহীর পদ্মা নদীতে নৌকাডুবিতে নিখোঁজ হওয়া বিশ্ববিদ্যালয় ছাত্রী সাদিয়া ইসলাম সূচনা ও তার ফুপাতো ভাই রিমনের মরদেহ ভেসে ওঠে। মরহুম সাদিয়া ঢাকার আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) বিবিএ তৃতীয় সেমিস্টারের ছাত্রী ছিলেন ও মরহুম রিমনের অষ্টম শ্রেণির ছাত্র ছিলেন। উল্লেখ্য, মর্মান্তিক ঘটনায় করুন মৃত্যুবরণ করা ভাই বোন রাজশাহী মহানগরের আওতাধীন রাজপাড়া থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টুর নিকটাত্মীয় এবং মরহুমা রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ শাখা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক, কাশিয়াডাঙ্গা থানা ছাত্রদল নেতা আল ফেরদৌস জিন্নাহর খালাতো বোন। 


এই হৃদয়বিদারক, মর্মান্তিক মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ সহ শোকসন্তপ্ত পরিবারের গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক, রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রবি,  রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি মোঃ আসাদুজ্জামান জনি, সিনিয়র সহ-সভাপতি মূর্তুজা ফামিন, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক আকবর আলী জ্যাকি, সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুদুর রহমান সৌরভ, যুগ্ম সম্পাদক নাহিন আহমেদ সহ রাজশাহী মহানগর ছাত্রদল এবং মহানগর ছাত্রদলের আওতাধীন সকল ইউনিটের সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ। 


রাজশাহী মহানগর ছাত্রদলের সকল ‌নেতৃবৃন্দ, মরহুম ভাই বোনের রুহের মাগফেরাত কামনা করেছেন এবং মহান রাব্বুল আলামিন যেন শোকসন্তপ্ত পরিবারের প্রত্যেক সদস্যকে এই শোক সইবার জন্য প্রয়োজনীয় ধৈর্য্য ও শক্তি প্রদান করেন এই কামনা করেছেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments