মঙ্গলবার, নভেম্বর 30, 2021
মঙ্গলবার, নভেম্বর 30, 2021
মঙ্গলবার, নভেম্বর 30, 2021
spot_img
Homeউপজেলালাকসাম টু আমেরিকা গ্রুপে শিশুদের ছবি প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

লাকসাম টু আমেরিকা গ্রুপে শিশুদের ছবি প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

লাকসাম টু আমেরিকা গ্রুপে শিশুদের ছবি প্রতিযোগিতায় নির্বাচিত বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়েছে।


এ উপলক্ষে শুক্রবার (১৬ অক্টোবর) লাকসাম পৌর শহরের সিঙ্গাপুর টাওয়ারে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়।


গ্রুপের অন্যতম দুই এডমিন ইউনিক কালেকশনের স্বত্ত্বাধিকারী সানজিদা সিদ্দিকা ও আর্টিস্ট মুনিয়ার স্বত্ত্বাধিকারী সিরাজুম মুনিয়ার প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিঙ্গাপুর প্রবাসী ইমরান হোসেন লিটন।


আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাকসাম প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি আরিফুর রহমান স্বপন, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি ও সময়ের দর্পণ পত্রিকার নির্বাহী সম্পাদক ফারুক আল শারাহ, খবরতরঙ্গ সম্পাদক ও দৈনিক সকালের সময় প্রতিনিধি মোঃ আহসান উল্লাহ, অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক রবিউল হোসেন, ব্যবসায়ী মোসলেহ উদ্দিন মুসা ও ইতালি প্রবাসী মো. সোহরাব।


অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ‘মাছে ভাতে বাঙালিয়ানা’র স্বত্ত্বাধিকারী কোহেলি হক, এন. মুনা ক্রাফ্টস’র স্বত্ত্বাধিকারী নুসরাত মুনা, শারমিন কিচেনের স্বত্ত্বাধিকারী শারমিন সুলতানা সহ বিজয়ী শিশু ও তাদের পরিবারের সদস্যরা।


অনুষ্ঠানের অতিথিবৃন্দ পুরষ্কার বিজয়ী সেরা ৫ জনের মধ্যে ৫টি করে পুরষ্কার বিতরণ করেন। গ্রুপে ছবি প্রতিযোগিতায় অংশ নেয়া আরো ১০০ জন শিশুকে খুব শ্রীঘ্রই উৎসাহমুলক পুরষ্কার দেয়া দেয়া হবে।


লাকসাম টু আমেরিকা গ্রুপের স্বপ্নদ্রষ্টা ও প্রধান এডমিন আমেরিকা প্রবাসী মো. ইকবাল হোসেন জানান, আজকের শিশু আগামীদিনের ভবিষ্যত। তাদেরকে উৎসাহিত করতে গ্রুপে ছবি প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে প্রত্যাশার চেয়েও অনেক বেশি সংখ্যক শিশু প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। যারা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে তাদের সকলকে অভিনন্দন জানাচ্ছি। লাকসাম টু আমেরিকা গ্রুপটি মানবিক সংগঠন হিসেবে এগিয়ে যাবে বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments