রবিবার, জানুয়ারী 23, 2022
রবিবার, জানুয়ারী 23, 2022
রবিবার, জানুয়ারী 23, 2022
spot_img
Homeলক্ষীপুরলক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ সভাপতির মা নিহত

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ সভাপতির মা নিহত

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহাদাৎ হোসেন শরীফের মা শাহিদা বেগম (৫৫) সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন।(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।বিষয়টি নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না ও নিহতের  স্বজনেরা। তারা জানান, বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যার দিকে শহরের ঝুমুর সিনেমাহল এলাকায় ময়দার মিল নামকস্থানে এ সড়ক দুর্ঘটনা গুরুতর  হন তিনি।

মুমূর্ষু অবস্থা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর ওয়েল কেয়ার হাসপালে প্রাথমিক চিকিৎসার শেষে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল প্রেরণ করে।

চিকিৎসাধীন অবস্থায় বুধবার দিবাগত রাত বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাত ৩ টার দিকে সহিদা বেগমের মারা যান।

এদিকে জেলা ছাত্রলীগের সভাপতির মায়ের মৃত্যুতে, শোকাবহ পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের কেন্দ্রিয় ও জেলার অনেক নেতৃবৃন্দ।


জানা গেছে, শাহিদা বেগম তার নাতনি ঐশীকে নিয়ে বাসা থেকে বুধবার বিকেলে তাদের পুরান বাড়ি দেখা-শুনা করতে যান। সন্ধ্যার পর ঐশীকে নিয়ে ফের বাসাতে ফিরতে গিয়ে ময়দার মেইল এলাকায় রাস্তার একপাশ থেকে অন্যপাশে যাওয়ার সময় ঝুমুরগামী একটি পিকআপ গাড়ি সহিদা বেগমকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার উপরে সিটকে পড়েন। বাম-পা ও মাথা ফেটে যাই। প্রচুর রক্তক্ষরণ হয় ওই সময়।

আজ বৃহস্বাপতিবার বাদ যোহর দক্ষিণ মজুপুর হাজি আমজাদ আলী পাটোয়ারী  ওয়াকফ এস্টেট একাডেমী উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাযা অনুষ্ঠিত হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments