বুধবার, ডিসেম্বর 1, 2021
বুধবার, ডিসেম্বর 1, 2021
বুধবার, ডিসেম্বর 1, 2021
spot_img
Homeলক্ষীপুররায়পুরের প্যানেল মেয়র আনুষ্ঠানিকভাবে মেয়র প্রার্থী ঘোষনা

রায়পুরের প্যানেল মেয়র আনুষ্ঠানিকভাবে মেয়র প্রার্থী ঘোষনা

লক্ষ্মীপুরের রায়পুরে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে আনুষ্ঠানিকভাবে ঘোষনা দিয়েছেন করেছেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার চারবারের প্যানেল মেয়র কাজী নাজমুল কাদের গুলজার।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাতে রায়পুর পৌর শহরের বড় মসজিদ বাড়ীর (নিজ বাস ভবনের) সামনে উপজেলা ও পৌরসভার সকল নেতা এবং সকল সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময়সভায় কাজী নাজমুল কাদের গুলজার আনুষ্ঠানিকভাবে নিজেকে মেয়র প্রার্থী হিসেবে ঘোষনা করেছেন।

এসময়-জেলা আওয়ামীলীগের সদস্য ও রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ’র সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,  উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবদুল মান্নান মুন্সি, জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, জেলা আ’লীগের সদস্য এ্যাডভোকেট মিজানুর রহমান মুন্সী, পৌর আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইনুল কবির মনির, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান এ্যাডভোকেট বি,এম ইউছুফ জালাল কিছমত, তাফাজ্জল হোসেন, আলহাজ্ব শফিক পাঠান, খোরশেদ আলমসহ পৌরসভার কাউন্সিলর, ও ওয়ার্ড আ’লীগ সভাপতি-সাধারণ সম্পাদক। 

রাত ১০টার সময় রায়পুরের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মেয়র নির্বাচিত হলে-প্রেসক্লাবের-নিজস্ব জমি ও ভবন নির্মাণসহ তাদের এবং নাগরিকদের বিভিন্ন সমস্যা সমাধান করার প্রতিশ্রুতি দেন মেয়র প্রার্থী কাজি নাজমুল কাদের গুলজার।

উল্লেখ্য-চলতি বছরের ডিসেম্বরের মধ্যেই হতে যাচ্ছে আসন্ন পৌরসভা নির্বাচন-২০২০। তারই অংশ হিসেবে পৌরসভার আ’লীগ ও বিএনপির একাধিক মনোনয়ন প্রত্যাশীরা প্রচার-প্রচারণাও শুরু করেছেন। নির্বাচনের আমেজ বিরাজ করছে প্রথম শ্রেণীর পৌরসভার নেতা-কর্মী ও ভোটারদের মাঝে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments