মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
spot_img
HomeUncategorizedবোনের ধর্ষণকারী বাবা, ঘটনা প্রকাশ্যে আসতেই অপমানে ভাইয়ের আত্মহত্যা!

বোনের ধর্ষণকারী বাবা, ঘটনা প্রকাশ্যে আসতেই অপমানে ভাইয়ের আত্মহত্যা!

বোনকে ধর্ষণ করেছে বাবা এই খবর জানাজানি হতেই লজ্জা, অপমানে আত্মহত্যা করল ভাই। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের জালৌরে।

নির্যাতিতা নাবালিকার বয়ানের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ধর্ষক বাবা পলাতক।
জালৌরে ৩২ মিনিটের একটি অডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে। তাতে শোনা যায়, এক নাবালিকা তার ফুফুর কাছে বাবার কুকীর্তির কথা বলছে। অডিওতে ওই নাবালিকাকে বলতে শোনা গেছে, একদিন তার বাবা তাকে মোবাইল ফোন কিনে দেওয়ার অছিলায় গাড়ি করে বাজারে নিয়ে যায়। সেই সময় মেয়েটির মা বলেছিলেন, মোবাইল ফোন কিনতে ছেলেকেও যেন সঙ্গে নিয়ে যায়। কিন্তু রাজি হয়নি ওই ব্যক্তি। রাস্তায় সে মেয়েকে ধর্ষণ করে বলে অভিযোগ। তবে ঘটনাটি কবে ঘটেছে তা অবশ্য ওই অডিও ক্লিপ থেকে বোঝা যায়নি।

অডিও ক্লিপের কথোপকথন এলাকায় ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। বোনের ওপর বাবার নির্যাতনের কথা জানতে পারেন ভাই। ওই দিনই একটি খালে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন নির্যাতিতার ভাই। ওই অডিও ক্লিপেই নাবালিকাকে বলতে শোনা গেছে, আগেও সুযোগ পেলেই বাবা তাকে যৌন নিগ্রহ করত। প্রথম দিকে, তার ঘুমের সময়ে নানাভাবে উত্ত্যক্ত করত বাবা। মেয়েটির অভিযোগ, তার বাবা তাকে বাড়ি থেকে বের হতে দিত না এবং কথা বলতে দিত না পরিবারের অন্যদের সঙ্গে। মেয়েটি তার ফুফুকে জানিয়েছে, বাবার কুকীর্তির প্রতিবাদ করলে তার মা তাকে বকাবকি করেছিল।

জেলা পুলিশের এক অফিসার জানিয়েছেন, অডিও ক্লিপের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। নির্যাতিতার বয়ান রেকর্ড করা হয়। তার বাড়িতেও গিয়েছিল পুলিশ। কিন্তু তার আগেই পালিয়ে যায় অভিযুক্ত। বাড়ির লোকেরা মেয়েটির ওপর নির্যাতনের কথা জানত কিনা তা-ও খতিয়ে দেখছে পুলিশ। সূত্র: আনন্দবাজার

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments