শুক্রবার, সেপ্টেম্বর 17, 2021
শুক্রবার, সেপ্টেম্বর 17, 2021
শুক্রবার, সেপ্টেম্বর 17, 2021
spot_img
Homeউপজেলামনোহরগঞ্জ হাসনাবাদ ইউনিয়ন প্রবাসী আওয়ামী ফোরামের আহবায়ক কমিটি ঘোষণা

মনোহরগঞ্জ হাসনাবাদ ইউনিয়ন প্রবাসী আওয়ামী ফোরামের আহবায়ক কমিটি ঘোষণা

বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের এক ঝাঁক প্রবাসীদের নিয়ে গঠিত ‘হাসনাবাদ ইউনিয়ন প্রবাসী আওয়ামী ফোরাম’ এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে এ আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মনোহরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক প্রফেসর দেলোয়ার হোসেন, হাসনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন প্রমুখ।


সৌদি প্রবাসী শাহাবুদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে কুয়েত প্রবাসী অহিদ আলমকে উপদেষ্টা মন্ডলীর সভাপতি, সৌদি প্রবাসী মহিন উদ্দিন জুয়েলকে কার্যকরী কমিটির আহবায়ক, আবুধাবি প্রবাসী আনোয়ার পাশাকে সদস্য সচিব, মাসুদ কবির বিশালকে যুগ্ম-আহবায়ক, কুয়েত প্রবাসী শুকরিয়া আল কাউছারকে যুগ্ম সদস্য সচিব হিসেবে ঘোষনা করা হয়।


অনুষ্ঠানে বক্তারা বলেন, লাকসাম-মনোহরগঞ্জের উন্নয়নের রূপকার, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলামের পদাঙ্ক অনুসরণ করে এলাকার সামগ্রিক উন্নয়ন এবং জনগণের ভাগ্যোন্নয়নের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাবে ‘হাসনাবাদ ইউনিয়ন প্রবাসী আওয়ামী ফোরাম’।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments