মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
spot_img
Homeকক্সবাজারসতীর্থ-৭১-এর সম্মিলন ও মিলনমেলা আগামী ২৫ ডিসেম্বর, ২০২১

সতীর্থ-৭১-এর সম্মিলন ও মিলনমেলা আগামী ২৫ ডিসেম্বর, ২০২১

এস এস সি ১৯৭১ ব্যাচের পরীক্ষার্থীদের সংগঠন সতীর্থ-৭১-এর সম্মিলন ও মিলনমেলা-২০২১ আগামী ২৫ ডিসেম্বর, ২০২১ রোজ শনিবার অনুষ্ঠিত হবে। দিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে থাকছে সতীর্থদের কাছে জাতীয় পতাকার রঙে লাল-সবুজের মনোগ্রাম খচিত টি-শার্ট, মাথার কেপ, স্মরণিকা, লিখার পেড, কলম, ২০২২ সালের ডায়েরি, অন্যান্য গিফ্টসহ বেগ বিতরন। এছাড়াও থাকছে সকালের নাস্তা, সম্মিলন ও মিলনমেলার উদ্বোধন, জাতীয় পতাকা ও সতীর্থ-৭১-এর মনোগ্রাম খচিত পতাকা উত্তোলন, র‌্যালী, আলোচনা সভা, দুপুরের খাবার, স্মৃতিচারণ, আড্ডা, সংগীত পরিবেশন ও বৈকালিক চার মাধ্যমে সমাপ্তি।
আজ ১১ অক্টোবর, ২০২১ রোজ সোমবার সকাল ১১টায় শহরের এন্ডারসন রোডের কক্সবাজার সাহিত্য একাডেমীর অফিসে অনুষ্ঠিত সম্মিলন ও মিলনমেলা-২০২১ বাস্তবায়ন পরিষদের সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন সতীর্থ-৭১ এর সম্মিলন ও মিলনমেলা বাস্তবায়ন পরিষদের সভাপতি মুহম্মদ নূরুল ইসলাম।


সভায় উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন সম্মিলন ও মিলন মেলা বাস্তাবয়ন কমিটির সাধারণ সম্পাদক ও বিআরডিবির অবসরপ্রাপ্ত কর্মকর্তা ফজলুল হক চৌধুরী, সদস্য ও কক্সবাজার সাহিত্য একাডেমীর সাধারণ সম্পাদক কবি রুহুল কাদের বাবুল, সদস্য হাজী ছিদ্দিকীয়া প্রি-ক্যাডেট মডেল হাইস্কুলের সিনিয়র শিক্ষক শামসুদ্দিন আহমদ, ঈদগাঁও উচ্চ বিদ্যালয়ের সতীর্থ মকবুল আহমদ ও জিয়াবুল হক এবং মহেশখালীর মনজুর আলম চৌধুরী প্রমুখ।


এখনো যেসব সতীর্থ রেজিষ্ট্রেশনের আওতায় আসেননি তাদেরকে আগামী ৩১ অক্টোবর, ২০২১-এর মধ্যে রেজিষ্ট্রেশন করার জন্য সিন্ধান্ত হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments