এফবিসিসিআই নির্বাচনে ভোটারকে মারধর - খবর তরঙ্গ
শিরোনাম :

এফবিসিসিআই নির্বাচনে ভোটারকে মারধর



(খবর তরঙ্গ ডটকম)

ঢাকা, নভেম্বর ২৪ (খবর তরঙ্গ ডটকম)-  শীর্ষ ব্যবসায়ী সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (এফবিসিসিআই) নির্বাচনে এক ভোটারকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।মতিঝিলে ফেডারেশন ভবনে ভোটগ্রহণের সময় শনিবার দুপুর ১টার দিকে অ্যাসোসিয়েশন গ্রুপের ভোটার হাজী আমিরুদ্দীন বিপু এই অভিযোগ করেন।আনিসুল হক নেতৃত্বাধীন গণতান্ত্রিক পরিষদের এই সমর্থক দাবি করেন, কাজী আকরাম উদ্দিন আহমদ নেতৃত্বাধীন প্যানেলের সমর্থকরা তাকে মারধর করেছে। আমিরুদ্দীন পেপার মার্চেন্ট অ্যাসোসিয়েশনের প্রতিনিধি, তার ভোটার নম্বর ৯৪৩।

এদিকে সকালে আনিসুল হকও ফেডারেশন ভবনে গিয়ে প্রতিপক্ষের বাধার মুখে পড়েন। ভোটার কিংবা প্রার্থী না হওয়ার পরও তার সেখানে যাওয়া নিয়ে আপত্তি তোলা হয়।

পরে আনিসুল হক ঢাকা চেম্বার ভবনে যান। সেখানে তিনি সাংবাদিকদের বলেন, তিনি আইনি সীমা লঙ্ঘন না করলেও তাকে বাধা দেয়া হয়।

এর আগে শনিবার সকাল ৯টায় ভোট গ্রহণ শুরু হয়। এ ভোট গ্রহণ বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চলবে। নির্বাচিত ও মনোনীত পরিচালকরাই আগামী ২৬শে নভেম্বর ঠিক করবেন- কে হবেন সমিতির নতুন সভাপতি।

এবারের নির্বাচনে ৩০টি পরিচালক পদের বিপরীতে দুটি পানেল থেকে ৬৩ জন প্রার্থী হয়েছেন। এর মধ্যে চেম্বার গ্রুপে ৩০ জন ও অ্যাসোসিয়েশন গ্রুপে ৩৩ জন প্রার্থী হয়েছেন। দুটি পানেলের মধ্যে একটির নেতৃত্বে রয়েছেন স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমদ। তিনি সভাপতি প্রার্থী। অন্য প্যানেলে নেতৃত্ব দিচ্ছেন আনিসুল হক।


পূর্বের সংবাদ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০