দুই সাংবাদিককে পেটানো ও আটকের ঘটনায় এসআই ক্লোজড - খবর তরঙ্গ
শিরোনাম :

দুই সাংবাদিককে পেটানো ও আটকের ঘটনায় এসআই ক্লোজড



(খবর তরঙ্গ ডটকম)

ঢাকা, ১১ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)-নারায়ণগঞ্জে ছবি তোলার সময় দুই সাংবাদিককে পেটানো এবং তাদের আটক করায় পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) ক্লোজড করা হয়েছে।এদিকে, সিদ্ধিরগঞ্জে হরতাল চলাকালীন সময়ে দায়িত্ব পালনকালে দুই সাংবাদিককে পুলিশ আটক করায় ঢাকা ও নারায়ণগঞ্জের কর্তব্যরত সাংবাদিকরা নারায়ণগঞ্জ-ডেমরা সড়ক অবরোধ করে।মঙ্গলবার হরতাল চলাকালে ডেইলি স্টারের ফটোগ্রাফার এমরান ও নিউএজের ফটোগ্রাফার সৌরভ রাস্তায় ট্রায়ারে আগুন জ্বালানো ছবি তোলার সময় পুলিশ তাদের বাধা দেয়। পরে তাদের মারধর করে এবং আটক করে থানায় নিয়ে যায়।এর প্রতিবাদে ঢাকা থেকে সংবাদ সংগ্রহে আসা ও নারায়ণগঞ্জের কর্মরত সাংবাদিকরা নারায়নগঞ্জ-আদমজী-ডেমরা সড়ক অবরোধ করে থানা ঘেরাও করে রাখে।

পরে দুপুর দেড়টা থেকে ৩টা পর্যন্ত দেড় ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে সাংবাদিকরা। পুলিশ সুপার শেখ নাজমুল আলম অভিযুক্ত পুলিশের এসআই মামুন শেখ সিরাজুলকে তাৎক্ষণিক ক্লোজড করলে এবং আটককৃত দুই সাংবাদিককে মুক্তির নির্দেশ দিলে সাংবাদিকরা অবরোধ তুলে নেয়।

এদিকে, দুপুরে রূপগঞ্জের এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন ব্রিজ এলাকায় ছাত্রদলের নেতা-কর্মীরা দুটি ট্রাকে আগুন ধরিয়ে দেয়।


পূর্বের সংবাদ